গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫শিক্ষার্থীসহ আহত ৯

 

মোহাম্মদ জসিম উদ্দিন, গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতাঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকায় আজ সোমবার সকালে যাত্রীবাহী লেগুনাকে বাস পিছন দিক থেকে সজোড়ে ধাক্কা দিলে রাস্তায় উল্টে গিয়ে এদূর্ঘটনা ঘটে । এতে কমপক্ষে ৯ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, হীমাচল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার  দিকে যাচ্ছিল। বাসটি উপজেলার ভবেরচর কলেজ রোড  এলাকায় একটি লেগুনাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে । এ সময় বাসটি লেগুনাকে ধাক্কা দিলে পল্টি খেয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে ।এ ছাড়া লেগুনার ৮জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় গজারিয়া উপজেলা স্বাস্থ্য নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। রোগীদের অবস্থা আশংকাজনক সাতজনকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে বলে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষ জানান। আহত ৯জনের মধ্যে ৫জনই গজারিয়া কলিম উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রছাত্রী ।

আহত ব্যক্তিরা হলেন-মিজানুর রহমান(৪০), মীরের গাও গ্রামের রাহাত উদ্দিন(২৪),আমেনা বেগম(১৮),রতনা(২৭), বৈদ্যার গাও গ্রামের নীতা(২৬),মনিরুজ্জামান(৪০)ও আরো অজ্ঞাত নামা ৩জন।