গজারিয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে  বোনের উপর ভাইয়ের হামলা থানায় মামলা 

 গজারিয়ায়  জমি ও ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে বোনের উপর ভাই হামলা করায় গজারিয়া থানায় একটি নারী নির্যাতনের মামলা করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টেংগারচর ইউনিয়নের বৈদ্যার গাঁও গ্রামে আজ মঙ্গলবার সকালে জমি ও ব্যবসা সংক্রান্ত বিষয়ের কথা কাটাকাটির একপর্যায়ে ভাই আমিনুল হক (৬০) ক্ষিপ্ত হয়ে বোন অহেদুল নেছা (৫০)এর ওপর হামলা চালায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন। আহত অহেদুল নেছার ছেলে  আ: রহমান জানান, আমিনুল হক, কামরুজ্জামান রুবেল , আনিসুল হক, শফিকুল ইসলাম, মেহেদি হাসান শাওন, শিলাসহ অজ্ঞাত আরো ৩/৪ জন আমার মাকে একা পেয়ে দেশীয় লাঠি দিয়ে বেদম প্রহার করে চোখের নিচে এবং শরীরের বিভিন্ন জায়গায় কালো ও নীল বর্নের  জখম করে এবং আলমারিতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে। তারা পূর্বেও একাধিকবার আমাদের পরিবারের ওপর হামলা চালিয়েছে।
বিবাদী আমিনুল হক জানান, জায়গা জমি নিয়ে ঝগড়া হয় নাই, আমি ইট  রাখতে  গিয়েছিলাম, এতে তাদের চলাফেরায় অসুবিধা হবে বলে কথা কাটাকাটির একপর্যায়ে আমার জামার  কলার চেপে ধরলে আমি আমার বোনকে থাপ্পর মারি। সেখানে আমার ভাগিনা রুবেল আর লেবাররা ঘটনাস্থলে ছিল।
এ ঘটনায় গজারিয়া থানার মামলার আইয়ু  এসআই উত্তম কুমার বিশ্বাস  জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে, আসামিরা গা ঢাকা দিয়েছে, গ্রেপ্তারের চেষ্টা চলছে।

2 Attachments