গজারিয়ায় স্বাস্থ্যবিধি মেনে শ্রেণি কার্যক্রমের সূচনায় পর্যবেক্ষণে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, কলেজ এবং মাদ্রাসাগুলো দীর্ঘ ১৮ মাস পরে সরকারী বিধি নিষেধ মেনে রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ৯ঘটিকার সময় উৎসব মূখর পরিবেশে ছাত্রছাত্রীরা বিদ্যালয়ে প্রবেশ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, সাবেক উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও মুক্তিযোদ্ধা শহীদ নজরুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাফিজ আহমেদ ,বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান প্রমূখ। তাপমাপার যন্ত্র, হ্যান্ড স্যানিটাইজেশন, ওয়াশ রুম, হাত ধোয়ার জায়গা, শ্রেণি কক্ষে দূরত্ব বজায় রেখে শ্রেণি কার্যক্রম পরিচালনার বিষয়গুলোও তিনি পরিদর্শণ করেন। বাউশিয়া এম এ আজহার উচ্চ বিদ্যালয়, শহীদ নজরুল ইসলাম মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়, হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয় পরিদর্শণ করেন।

স্কুল ড্রেস ও মাস্ক পড়ে স্কুলে আসবে, স্কুলে এসে প্রয়োজন ছাড়া মাস্ক খুলবে না, স্কুলে প্রবেশ করেই সাবান দিয়ে হাত ধুয়ে শ্রেণিকক্ষে প্রবেশ করবে, প্রতি বেঞ্চে দুই জন করে বসবে, প্রয়োজন ছাড়া বাহিরে বের হবে না, জ্বর, ঠান্ডা বা অসুস্থ শরীর নিয়ে স্কুলে আসা যাবে না এমন বিষয়গুলোও তিনি পর্যাবেক্ষণ করেন।

একজন অসুস্থ হলে সম্পূর্ণ স্কুল বন্ধ হয়ে যেতে পারে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলবো,সবাই মিলে সুস্থ থাকবো।