গজারিয়ায় চাঁদের আলো ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন

চাঁদের আলো ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এ উপলক্ষ্যে গজারিয়ায় শনিবার টি শার্ট উম্মোচন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, গজারিয়া উপজেলা প্রেসক্লাবে উপদেষ্টা  সিনিয়র সাংবাদিক শফিক ঢালী। চাঁদের আলো ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন । ফাউন্ডেশন এর কার্যক্রম শুরু হয় ১০ এপ্রিল ২০২১ ইং থেকে ।
সংগঠনটি গঠন করেই ইতিমধ্যে গজারিয়ায় বিভিন্ন কর্মসূচি পালন করে স্থানীয়দের নজর কেড়েছে। ফাউন্ডেশন গত ২৫ রমজানে ১১০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা, হোগলাকান্দি ৩৪ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় পাঁচ শতাধিক দুস্থ অসহায় লোকের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ, পাশাপাশি দুই শতাধিক  লোকের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা, গজারিয়া উপজেলা বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসায় পাঁচ শতাধিকের অধিক গাছ রোপন করা, গজারিয়ায় দুটি মাদ্রাসায় চার বস্তা চাল বিতরণ, করিম খাঁ গ্রামে এক অসহায় পরিবারের চিকিৎসার জন্য ৫০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান, ভাটেরচর দে মান্নান পাইলট উচ্চ বিদ্যালয় ৫ শতাধিক বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা, একজন এতিম ছেলের সম্পূর্ণ ভরণ-পোষণের দায়িত্ব গ্রহণ করেন চাঁদের আলো ফাউন্ডেশন।

টি শার্ট উম্মোচন ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি আব্দুল হালিম দেওয়ান, সিনিয়র সহসভাপতি মো: নয়ন, সহ-সভাপতি মো: শরিফুজ্জামান, সাধারণ সম্পাদক মো: মাছুম শিকদারসহ সংগঠনের সকল সম্পাদক ও সদস্যগণ।