দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করলো গজারিয়া থানার ওসি

মুন্সীগঞ্জ জেলার কল্যাণ সভায় দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন। বৃহস্পতিবার (১১) জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় বিভিন্ন বিষয় বিবেচনা করে ছয় থানার সকল অফিসারদের মধ্যে গজারিয়া থানার অফিসার ইনচার্জের কাজের ফলাফল ভালো হওয়ায় দ্বিতীয় বারের মতো তাকে শ্রেষ্ঠ করা হয়। পরে পুলিশ সুপার আব্দুল মোমেন (পি,পি,এম) সম্মাননা পুরস্কার তুলে দেন। ১৬ নভেম্বর ২০২০ রোজ সোমবার গজারিয়ার থানার অফিসার পদে যোগদান করেন। যোগদানের ৩ মাসের মাথায় জেলায় দুইবার শ্রেষ্ঠ অফিসার হওয়ার গৌরব অর্জন করায় থানার সকল পুলিশ সদস্যের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সন্ত্রাস, মাদক নিয়ন্ত্রন, আইনশৃংখলা নিয়ন্ত্রন ও গ্রেফতারি পরোয়ানা তামিল বেশী হওয়ায় মো. রইছ উদ্দিনকে জেলার শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার দেয়া হয়। গত ২২ জানুয়ারীর কল্যাণ সভায়ও তিনি জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করে প্রথম পুরস্কার পান। এ সময় তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছিল।

এ বিষয়ে গজারিয়া থানা অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন বলেন শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা থানার সকল পুলিশ সদস্যের প্রচেষ্টায়ই এটি অর্জন করা সম্ভব হয়েছে।