জাল-জালিয়াতকারী আসাদ উল্লাহ ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে সাংবাদিক নেয়ামুল হকের বাড়িতে হামলা॥

জাল-জালিয়াত করে জাতীয় পরিচয়পত্র করে সাংবাদিক বনে যাওয়া মো: আসাদ উল্লাহ বিলাস বহুল জীবন যাপনের সংবাদ প্রকাশিত হওয়ার পরে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার উপজেলা প্রতিনিধি নেয়ামুল হক নয়নের বাড়িতে সন্ত্রাসী হামলা করা হয়েছে। শুক্রবার এশার নামাজের পরে নেয়ামুল হক নয়ন বাড়িতে তার মটর সাইকেল নিয়ে প্রবেশের সময় আচমকা এই হামলা করা হয়। আসাদ উল্লাহর নির্দেশে শালা নয়ন দেওয়ান, শাকিলসহ অজ্ঞাতনামা ৮/১০ জন তার ভাড়া বাসায় গিয়ে হামলা করে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সাংবাদিক নয়নকে উদ্ধার করে ভবেরচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভবেরচর বালিকা বিদ্যালয় সংলগ্ন বাড়ির প্রবেশমুখে।
নেয়ামুল হক নয়ন জানান, এর পূর্বেও আসাদ উল্লাহর শালা নয়ন দেওয়ান ও শাকিলসহ অজ্ঞাতনামা ৮/১০ জন ভাড়া বাসায় গিয়ে হুমকি প্রদান করে আসছিল। নেয়ামুল হক নয়ন একজন সাংবাদিক। তিনি তার দায়িত্ববোধ থেকে মাদক ব্যবসায়ী জাল-জালিয়াত করে জাতীয় পরিচয়পত্র করে সাংবাদিক বনে যাওয়া আসাদ উল্লাহর বিরুদ্ধে গজারিয়া থানায় একটি অভিযোগ করি।
অবৈধ টাকার যোগান কোথা থেকে আসে। কিভাবে সে ইনকাম করলো? অপর দিকে তার একটি নিজস্ব প্রাইভেট কার। এই প্রাইভেট কারটিতে টিভির স্টিকার লাগিয়ে দেদারছে দাপড়িয়ে বেড়াচ্ছেন গজারিয়ার সর্বত্র। এমনকি মাদক ব্যবসা করে যাচ্ছেন এই গাড়ি দিয়ে এমন অভিযোগ গজারিয়া থানায় করেছেন নেয়ামুল হক নয়ন। এই অভিযোগের পরে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ারও হুমকি দিয়েছে তার ছত্রছায়ায় থাকা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা।
অপরদিকে টিভির স্টিকার লাগানো একটি মটর সাইকেলও রয়েছে তার। প্রাইভেট কার দিয়ে যখন মাদক ব্যবসা করেন তখন তিনি মটর সাইকেল নিয়ে দাপড়িয়ে বেড়ান। বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান ও কারখানা থেকে প্রতিমাসে মাসিক চাঁদা নেন বলেও অভিযোগ উঠেছে। নানা অভিযোগের কারনে তার ইত্তেফাক পত্রিকা থেকেও সরিয়ে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
এ বিষয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার সাংবাদিক নয়নকে উদ্ধার করেছেন এসআই তানভীর। এসআই তানভীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।