গজারিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশে প্রতিবাদ সভা ও মানববন্ধন

আজ সোমবার সকাল এগারোটায় গজারিয়া উপজেলা্র  তেতৈতলা পুরাতন ফেরিঘাট এলাকায় রিটু প্রধানের বিরুদ্ধে অখ্যাত পত্রিকায় ধারাবাহিকভাবে মিথ্যা, বানোয়াট উদ্দেশ্য প্রণীতভাবে  সংবাদ প্রকাশে বালুয়াকান্দি ইউনিয়নের সর্বস্তরের বিভিন্ন শ্রেনি পেশার প্রায় পাঁচ শতাধিক লোক  প্রতিবাদে  মানববন্ধন করেছে ।
বালুয়াকান্দি ইউনিয়নের সাবেক ইউপি  চেয়ারম্যান মরহুম শামসুদ্দিনের ভাতিজা ও বাংলাদেশ আন্তঃ জেলাট্রাক চালক ইউনিয়ন গজারিয়া উপজেলা শাখার সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী রিটু প্রধানের বিরুদ্ধে অখ্যাত  একাধিক পত্রিকায় মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণীতভাবে সংবাদ প্রকাশিত হয়। এজন্য বালুয়াকান্দি ইউনিয়নের  লোকজন ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা  মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-আমীন প্রধান, বালুয়াকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম ভূইয়া,  ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন ও আওয়ামী লীগ নেতা মাখন।
রিটু প্রধান বলেন, অখ্যাত আন্ডার গ্রাউন্ডের  পত্রিকায় আমার নামে যে মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণীতভাবে  সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও ঘৃণা জানাই । তিনি আরো বলেন, পত্রিকার সংবাদে লিখিছে আমার নামে দেড় ডজন মামলা আছে । অথচ আমার নামে এপর্যন্ত থানায় একটি জিডিও নেই।সংবাদে লিখা রয়েছে আমি মাদক ব্যবসায়ী অথচ আমি সিগারেটও খাই না।
রিটু প্রধান আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার বড় ভাই আল আমিন প্রধান চেয়ারম্যান প্রার্থী বিধায়  স্বার্থন্বেষী কোন একজন আমাদের পরিবারের বিরুদ্ধে বিভিন্ন কুৎসা রটিয়ে ও মিথ্যা, বানোয়াট উদ্দেশ্য প্রণীতভাবে সংবাদ ছাপিয়ে  সুনাম নষ্ট করার চেষ্টা করছে।
On মিথ্যা সংবাদ প্রকাশে প্রতিবাদ সভা ও মানববন্ধন