আমার প্রানের বিদ্যাপীঠ হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে সংক্ষিপ্ত সিলেবাস এবং লেকচার শীট পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেই- অধ্যাপক ডাঃ মাজহারুল হক তপন

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক মাজহারুল হক তপন বলেন, আমার প্রানের বিদ্যাপীঠ হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভবিষ্যৎ নিয়ে আমি খুবই উদ্বিগ্ন।

তিনি আরো বলেন বৈশ্বিক মহামারী  করোনা ভাইরাস সংক্রমণের কারনে সরকারী ঘোষণা অনুযায়ী দেশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৬ আগষ্ট পর্যন্ত বন্ধ থাকবে। বন্ধের মেয়াদ আরও বাড়তে পারে, সেই উপলব্ধি থেকেই  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে আলোচনাক্রমে গত ২০.০৬.২০২০ খ্রীঃ তারিখে আমাদের স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং শিক্ষকদের নিয়ে এক জরুরী সমন্বয় সভা আয়োজন করে শিক্ষার্থীদের হাতে সংক্ষিপ্ত সিলেবাস এবং লেকচার শীট পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেই। গতকাল আমাদের স্কুলের শিক্ষকরা তাদের তৈরী করা সংক্ষিপ্ত সিলেবাস জমা দিয়েছেন। ইনশাআল্লাহ আগামী ০৪.০৭.২০২০ খ্রীঃ তারিখ থেকে সপ্তাহে একদিন আমাদের শিক্ষকগন ম্যানেজিং কমিটির সদস্যদেরকে সাথে নিয়ে শিক্ষার্থীদের বাড়ীতে গিয়ে সংশ্লিষ্ট বিষয়ের লেকচার শীট পৌঁছে দিবেন। এরপর জুলাই মাসের মাঝামাঝি সময়ে আবার একটি ম্যানেজিং কমিটি-শিক্ষক সমন্বয় সভা করে আমরা এই সংক্ষিপ্ত সিলেবাস এবং লেকচার শীট বিতরন কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করবো। এই কার্যক্রমে আপনাদের সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।