সেনাবাহিনী টহল গজারিয়ায় কর্মহীন ৪ হাজার পরিবারের মাঝে বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ জসিম উদ্দিন:
করোনা ভাইরাস রোধে জনগণকে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে করোনা প্রতিরোধ কর্মসূচি পালন করছে উপজেলা প্রশাসনসহ সকল শ্রেণি পেশার মানুষ। মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১১.০০ ঘটিকা থেকে উপজেলা প্রশাসনের সমন্বয়ে শুরু হলো বাংলাদেশ সেনাবাহিনী’র টহল। উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে সেনাবাহিনী টহল কার্যক্রম শুরু করেন।
উপজেলার বাউশিয়া ইউনিয়নে চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধানের ব্যক্তিগত তহফিল থেকে কর্মহীন দুই হাজার পরিবারের খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজি, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, পরিষদের সদস্য হান্নান , মাম্নু ছাত্রলীগ নেতা মহসীন, জুবায়ের জাহাঙ্গীর প্রমুখ।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, ডাল ও সয়াবিন তেল। বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুই হাজার পরিবারের মাঝে দেওয়ার কথা থাকলেও প্রয়োজনে আরো দেওয়া হবে। আমার ইউনিয়নের শতভাগ কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়ে ঘরে ফিরবো।

অপরদিকে গজারিয়া থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেনের নেতৃত্বে ১০০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
মঙ্গলবার ভাটেরচর দে. এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডি’র নব-নির্বাচিত সভাপতি সাখাওয়াত হোসেনের পারিবারিক উদ্যোগে টেংগারচর ইউনিয়নের বড় ভাটেরচরসহ ৪গ্রামে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অপরদিকে একই দিন ইমামপুর ইউনিয়নের করিম খাঁ গ্রামে দেড় হাজার পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন ইমামপুর ইউনিয়নে চেয়ারম্যান মুনসুর আহাম্মেদ খাঁন জিন্নাহর বড় ভাই মশিউর রহমান খান (অতিরিক্ত সচিব) এবং তার সহধর্মিণী জাহানারা বেগম ও তার ছোট বোন নাদিরা বেগম।