গজারিয়ায় মাস্ক হ্যান্ড সেনিটাইজার বিতরণ

মোহাম্মদ জসিম উদ্দিন:

করোনাভাইরাসের থাবায় থমকে গেছে গোটা পৃথিবী। আক্রান্ত হাজার হাজার রোগী যোগ হচ্ছেন লাশের মিছিলে।

বাংলাদেশে যাতে এ ভাইরাস ছড়িয়ে পড়তে না পারে, এ জন্য সরকার ১০ দিনের সরকারি ছুটি ঘোষণা করেছে।

এ ভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছেন সমাজের সচেতন সমাজও। এ পরিস্থিতিতে গজারিয়ার  সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান ও ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহিদ মোঃ লিটন।

বৃহস্পতিবার দিনভর দুই চেয়ারম্যান এর মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের ও ভবেরচর ইউনিয়নের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় হতদরিদ্র ও সাধারণ মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে ধারণা দিতে লিফলেট বিতরণ, সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ড  সেনিটাইজার, সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদী,উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,মৎস্য কর্মকর্তা আসলাম, গজারিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)মোঃ মামুন অর রশিদ ও গজারিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহামেদ রুবেল প্রমূখ।

এ ছাড়াও দুই চেয়ারম্যান এর পক্ষ থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান, ভাইরাস নিধন স্প্রে, ব্লিচিং পাউডার বিতরণ করা হয়।

বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান জানান, চেয়ারম্যান নয়, একজন সাধারণ মানুষ হিসেবে  সব সময় আত্মমানবতার সেবায় কাজ করে যেতে চাই।

মিজানুর রহমান আরও জানান, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি ও বেসরকারি বিভিন্ন সংগঠনের পাশাপাশি বাউশিয়া ইউনিয়নের গ্রামাঞ্চলগুলোতে সবসময় কাজ করব ।