গজারিয়ায় হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক মিলাদ ও নবীন বরণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: গজারিয়া উপজেলার হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বেলা সাড়ে ১০টায় বার্ষিক মিলাদ শুরু হয়।

এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোসেন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু। হাজী মো: মোসলেম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পোড়াচক বাউশিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হানিফ মিয়া, আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি গজারিয়া কলিম উল্লাহ বিশ^বিদ্যালয় কলেজের প্রাক্তন প্রভাষক মোহাম্মদ জসিম উদ্দিন,অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা পরিচালত মো: আফসার উদ্দিন প্রধান, মো: আশরাফ উদ্দিন প্রধান ও স্কুলের প্রধান শিক্ষক মো: সাইফুদ্দিন প্রমূখ।

সকাল ১০টায় এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করে, নবীনদের বরণ করা হয়। পরবর্তীতে প্রতিষ্ঠানের বার্ষিক মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। ###