নামধারী সাংবাদিক আব্দুল আজিজ মাহফুজ চার বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী

মোহাম্মদ জসিম উদ্দনঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাউসিয়া ইউনিয়নের মনাইরকান্দি গ্রামের নামধারী সাংবাদিক আব্দুল আজিজ মাহফুজ ১৯৯৭সালে তার সাবেক স্ত্রী কিরণ মালার মামলায় চাদপুর জেলা দায়রা জজ কোর্ট চার বছরের সাজা দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার সহদর জানান, হারামজাদায় আমাদের পরিবারটাকে শেষ করে ফেলেছে। তার জন্য আমরা কেউ মুখ দেখাতে পারিনা। তার একমাত্র ছেলে তাকে ঘৃণা করে। আব্দুল আজিজ মাহফুজ তার আপন  ছোট ভাইয়ের বউকে বিয়ে করেছে। এজন্য তার সাথে আমাদের কোন আত্মীয় স্বজন কেউ কথা বলে না।

তার সাবেক স্ত্রীর বাড়ী ছিল চাদপুর জেলার শাহরাস্তি উপজেলায়। তার বিভিন্ন অপকর্মের জন্য তার স্ত্রী কিরণমালা স্বামী-স্ত্রীর সম্পর্ক ছিন্ন করেন।

কিরণ মালা চাদপুর জেলা দায়রা জজ কোর্টে তার বিরুদ্ধে নারী ও শিশু নি্র্যাতন আইনে মামলা করেন। মামলা দীর্ঘ দিন চলার পর ১৯৯৭ সালে চার বছরের সাজা প্রদান করে আদালত। মামলায় সাজা হওয়ার পর থেকে  প্রায় ১৫/১৬ বছর চিটাগাংয়ে( চট্টগ্রামে) আত্মগোপন করে থাকে। আর এদিকে দফায় দফায় পুলিশ তার বাড়ীতে হানা দেয় গ্রেফতার করার জন্য।

তার সহদর আরো জানান,  হারামজাদার জন্য কম কিছু  করিনাই পুলিশকে  মোটা অংকের টাকা দিয়ে ওয়ারেন্ট তামাদি করেছি। বর্তমানে শুনতেছি কে বা কাহারা নাকি আবার তার মামলার নথিতে ওয়ারেন্ট করে হাতে নিয়ে ঘুরতেছে। সুজুক পাইলে তাকে পুলিশে ধরিয়ে দিবে।