গজারিয়ায় ওয়ারেন্টভুক্ত ১০ আসামী আটক ও পুরস্কার বিতরণ

মোহাম্মদ জসিম উদ্দিন : মুন্সীগঞ্জের গজারিয়ায় বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ১০ আসামীকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ । গতকাল রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এদিকে আসামী আটক করায় সন্তুষ্ট হয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম (পিপিএম) সাজাপ্রাপ্ত ও যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তারের দায়িত্বে থাকা পুলিশ অফিসার এআই সারোয়ার হোসেন ভ্ঞূা, এসআই আসাদুজ্জামান ও এসআই মিজানুর রহমানকে পুরস্কৃত করেছেন । অফিসারদের উদ্দীপনা বৃদ্ধিতে এই পুরস্কার যা তাদের পেশাগত দায়িত্ব পালনে আরো আন্তরিক করবে বলে জানান তিনি।
গজারিয়া থানার অফিসার্স ইনচাজ মোর্: হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, গতকাল বুধবার রাতভর গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ১০জন আসামী আটক করা হয়েছে । আটককৃতদের মধ্যে ডাকাতি মামলায় কুখ্যাত ডাকাত সুমনসহ ,মাদক,নারী নির্যাতনসহ বিভিন্ন মামলার আসামী রয়েছে । আটকৃতদের আজ জেল হাজতে পাঠানো হয়েছে।
গজারিয়া থানার অফিসার্স ইনচাজ মোর্: হেদায়াতুল ইসলাম ভূঞা আরো জানান,মোঃ জায়েদুল আলম (পিপিএম) পুলিশ সুপার যোগদানের পর গত ৩/৪ মাসে গজারিয়া থানার ওয়ারেন্ট নিষ্পত্তি হয়েছে প্রায় ছয়শ ।