গজারিয়ায় ছিনতাইয়ের কবলে পুলিশ

মোহাম্মদ জসিম উদ্দিন:
বাড়িতে আসার পথে গজারিয়ায় ছিনতাইয়ের কবলে পুলিশ কনস্টবল। সোনারগা চৌরাস্তা থেকে প্রাইভেট কারে উঠে। বুধবার রাত ৮টায় এই ঘটনা ঘটে। চোরাই গাড়ি দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া পয়েন্টে অহরহ ঘটছে ছিনতাই। চোরাই প্রাইভেটকারগুলো দ্রুত আইনের আওতায় আনা প্রয়োজন বলে মনে করছেন ভূক্তভোগী পুলিশ। ঘটনার সত্যতা স্বীকার করেছে গজারিয়া থানা পুলিশ।

ভিটিকান্দি আসলে প্রাইভেটকারে থাকা বাকীরা পুলিশ কনস্টবলের মুখ চেপে ধরে তার কাছে থাকা নগদ ২০ হাজার টাকা ও ১৪ হাজার টাকা দামের মোবাইল সেট ছিনিয়ে নেয়। তার কাছে থাকা সিসিও ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। গাড়িটি সম্ভবত পুরাতন মডেলের প্রাইভেট কার ঢাকা মেট্রো খ/ঘ ১১-৪৪১৬।

নারায়নগঞ্জে কর্মরত পুলিশ কনস্টবল আব্দুস সালাম জানান, প্রাইভেট কারটিতে সোনারগা চৌরাস্তা থেকে উঠি কালিপুরার উদ্দেশ্যে। ভিটিকান্দি আসার পরই পিছনের দুইজন প্যাসেঞ্জার আমাকে ঝাপটে ধরে মুখ চেপে ধরে আমার কাছে থাকা ২০ হাজার টাকা ও ১৪ হাজার টাকা দামের মোবাইল ছিনিয়ে নিয়ে ওখানে নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

গজারিয়ায় চোরাই গাড়ি দিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেই চলছে। প্রাইভেটকারগুলো দুর দূরান্তের যাত্রীদের জন্য সর্বস্ব হারানোর ফাঁদ হিসেবে দাঁড়িয়েছে।