দেশমাতৃকার উন্নয়নে আওয়ামী লীগের  পক্ষে সমর্থন অব্যাহত রাখুন  – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

দেশমাতৃকার উন্নয়নে আওয়ামী লীগের পক্ষে সমর্থন অব্যাহত রাখুন – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

মোহাম্মদ জসিম উদ্দিন:
মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, দেশমাতৃকার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি সমর্থন অব্যাহত রাখতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে অগ্রসরমান বাংলাদেশের অভিযাত্রাকে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে দেওয়ার জন্য স্বাধীনতাবিরোধীদের সকল ধরনের অপচেষ্টার বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

গতকাল ২৯ জানুয়ারি বিকেলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে জাতীয় জাগরণ সৃষ্টির লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণের ৬০নং ওয়ার্ডের রায়েরবাগ, শনি আখরা, দনিয়া, জাপানি বাজার ও পিএনপি স্কুলসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, মাতৃভূমি প্রিয় বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রগতি সম্ভাবনা ও সফলতার ধারায় এগিয়ে চলেছে। ঢাকা নগরীতে নতুন নতুন উড়াল সড়ক, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ, নতুন পানি শোধনাগার, এলএনজি গ্যাস সরবরাহ, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করণসহ বৃহৎ বৃহৎ প্রকল্প গ্রহণ করে নাগরিকজনের জীবনযাত্রার মানোন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে।

তিনি বলেন, রাজধানী ঢাকাকে আধুনিক উন্নত সুযোগ-সুবিধা সম্বলিত একটি শহরে পরিণত করতে উন্নয়নের সরকার, সমৃদ্ধির সরকার আওয়ামী লীগ সরকারের প্রতি সমর্থন অব্যাহত রাখতে হবে। যে দল ও সরকারকে সমর্থন দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষের ভাগ্যের উন্নতি হয় সেই দল ও সরকারকে সমর্থন প্রদান করা প্রত্যেকটি সুনাগরিকের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী, উন্নয়ন ও সমৃদ্ধি বিরোধী অপশক্তি বিএনপি-জামাত লাগাতারভাবে মিথ্যাচার, অপপ্রচারের মধ্য দিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির পায়তারা করছে। দেশবিরোধী এই অপশক্তির বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। যারা মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রক্ত ঋণকে অস্বীকার করে এবং যুদ্ধাপরাধী রাজাকার আল-বদর আল-শামসদের প্রতিনিধিত্ব করে তাদেরকে প্রতিহত করতে হবে।####