আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
জিপিএ ৫.০০ এর জন্য পড়াশুনা করা উচিত নয়, শিক্ষার জন্যই পড়াশুনা করা প্রয়োজন। শিক্ষা গ্রহণের জন্য শিশুদেরকে তাদের নিজের ইচ্ছার উপর গুরুত্ব দেয়া প্রয়োজন। স্বশিক্ষা ও সুশিক্ষায় শিক্ষিত হওয়ারও পরামর্শ দেন বক্তারা। মেধা বিকাশের জন্যই শিক্ষা গ্রহণ করার জন্য জোর দাবী জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি গজারিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমাম রাজী টুলু। সোমবার বিকালে আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমীর ৬ষ্ঠ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯র পুরস্কার বিতরণ, বৃত্তি, মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান ও সমাপনী পরীক্ষার্থীদের শুভ কামনায় দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোহাম্মদ আশরাফুল আলম।

বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান প্রধানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আব্দুল গাফ্ফার, আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন। অনুষ্ঠানে পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া করেন মাওলানা হাসান ফারুকী।

স্কুলটি শতভাগ মাল্টিমিডিয়ার আওতাভূক্ত। স্কুলটি ইতিমধ্যে উপজেলার মধ্যে মেধা বিকাশের অনন্য প্রতিষ্ঠান হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে।

১০টি ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা হয়। প্রত্যেক ইভেন্টে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

20191111_161937 (2)