গজারিয়া উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

গজারিয়া উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোহাম্মদ জসিম উদ্দিন:
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনালের দু’টি ম্যাচ বৃহস্পতিবার (২৫ জুলাই) গজারিয়া উপজেলার ভবেরচর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। অতিথিরা উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন। বৃহস্পতিবার দুপুর ৩টায় শুরু হয়ে বিকাল ৬টা পর্যন্ত চলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফাইনাল।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করে ১৩নং টেঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা গ্রুপ কে ০-১ গোলে হারিয়ে বিজয়ী হয় ৭নং বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা গ্রুপ। খেলার প্রথমার্ধে গোলটি করে স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী তৃষা।

?????????????

বিকেল সাড়ে ৩টায় শুরু হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল। বালক বিভাগের এই ফাইনালে প্রতিদ্বন্ধিতা করে ১৩নং টেঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিক গ্রুপ ৪-২ গোল করে ৭২নং চরচাষী সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক গ্রুপ হারিয়ে বিজয়ী হয়। খেলা শেষে উভয় দল ড্র করলে ট্রাইবেকারের সময় পায়। ট্রাইবেকারে ১৩নং টেঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিক গ্রুপ ৪ বলে ৪ গোল করে। বিপরীতে ৭২নং চরচাষী সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক গ্রুপ ৪ বলে ২ গোল করে। পরে টেঙ্গাচর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে বিজয়ী ঘোষণা করা হয়।

বালিকা গ্রুপ থেকে উপজেলার শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে নির্বাচিত হয়েছে ৭নং বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির জিনুফাকে অপর দিকে বালক গ্রুপ থেকে উপজেলার শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে নির্বাচিত হয়েছে ১৩নং টেঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নূর উদ্দিনকে।

খুদে ফুটবলারদের খেলা দেখতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ (গজারিয়া-মুন্সীগঞ্জ) আসনের সংসদ সদস্য এড. মৃণালকান্তি দাস। উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার (আঁখি), উপজেলা শিক্ষা অফিসার মমতাজ বেগম প্রমুখ।pic-3, 27-07-2019

খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো: ইছাক মিয়া, মো: আসাদুজ্জামান, আলপনা সরকার, ফারহানা আক্তার,উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো; মোয়াজ্জেম হোসেন ও গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন প্রমূখ।

উপজেরার ৮টি ইউনিয়নের ৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা গ্রুপ খেলায় অংশ গ্রহণ করে বাছাই করে উপজেলায় বালক দুইটি গ্রুপ ও বালিকা দুইটি গ্রুপ ফাইনালে উর্ত্তীণ হয়।#pic-5, 27-07-2019