মুচলেকায় যুবলীগের সভাপতির জামিন, বাকীদের জেল

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বৈদ্যারগাও গ্রামে আধিপত্য বিস্তার, রাজনৈতিক প্রতিহিংসা ও পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের স্থানীয় দুটি পক্ষ সংঘর্ষ ও হামলা মামলার ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মুন্সীগঞ্জ আদালতে আত্মপক্ষ সমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।

আদালত সূত্রে জানা যায়, বৈদ্যারগাঁও গ্রামের নিরিহ আবু তালেবকে অন্যায়ভাবে মারার অপরাধের (গজারিয়া থানার মামলা নং- ১১ (৬) ২০১৯) মামলায় হাজিরা দিতে গেলে মহামান্য আদালত মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ জাহান খান, তার ছোট ভাই ফজলুল করিম খান, নাছির উদ্দিন সরকার ও মাহিন খান কে সকাল ১০:৩০ ঘটিকায় জেলে প্রেরণ করা হয়।

তবে মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ জাহান খানকে উপরোক্ত ঘটনার মীমাংসার মুচলেকা দিয়ে বিকাল ৫:০০ ঘটিকায় ৭ দিনের জন্য অন্তর্বর্তীকালিন জামিন দেয় আদালত। তিনি অঙ্গীকারনামায় অঙ্গিকার করেছেন এলাকায় আর কোন মারামারি করবেন না। পরবর্তীতে বাকী আসামীদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য: গজারিয়া উপজেলার টেংগারচর ইউপির বৈদ্যারগাঁও এলাকায় আজিমউদ্দিন ফরাজীর সমর্থক ও মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি, টেংগারচর ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাহান খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও লুটপাটের ঘটনায় থানায় মামলা হয়। এতে শাহাজাহান খানসহ তার ২১ অনুসারীকে আসামি করা হয়। দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার, রাজনৈতিক প্রতিহিংসা ও পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের স্থানীয় দুটি পক্ষ সংঘর্ষ ও হামলা মামলায় জড়িত রয়েছেন।###