গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও একটি হোটেলকে জরিমানা

গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও একটি হোটেলকে জরিমানা

মোহাম্মদ জসিম উদ্দিন:
আজ বুধবার (১২ জুন) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত এই ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকে। তথ্য নিশ্চিত করেন তিতাস গ্যাস সোনারগা শাখার ডেপুটি ম্যানেজার মেজবাউর রহমান।
তিতাস গ্যাস অফিস সোনারগা শাখা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান সাদীকে নিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে অবৈধ গ্যাসের বিরুদ্ধে অভিযানে নামে। অভিযানে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গোস্তান এলাকার ২ কিমি এলাকায় দুই শত রাইজার এবং বালুয়াকান্দির বটতলা হইতে বালূয়াকান্দি, ছোট রায়পাড়া, বড় রায়পাড়া, আড়ালিয়ার চারটি গ্রামে ৫কিমি এলাকার সতের শত রাইজারসহ প্রায় ২হাজার অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করে ভ্রাম্যমান আদালত। pic-2, date-12-06-2019
তিতাস গ্যাস সোনারগা শাখার ডেপুটি ম্যানেজার মেজবাউর রহমান আরো জানান, এই অভিযানে অংশ নেয় তিতাস গ্যাস অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম চেŷধুরী, ম্যানেজার নিপেন্দ্র নাথ বিশ্বাস, আশফাক আকরাম, নাসিম আহম্মেদ, সহকারী ম্যানেজার মাহমুদুল হক, সারোয়ার হোসেনসহ প্রায় ৩০/৩৫ জনের একটি টিম। তিনি জানান,উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান সাদীর প্রায় ২হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেন এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাদ্দাম হোটেলে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস ২০১০ আইনের ১২ (১) ধারায় ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকা জরিমানা করে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।
এ বিষয়ে তিতাস গ্যাস সোনারগা শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম চেŷধুরী জানান, সকল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন না করা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।