গজারিয়ার বাউশিয়ায় ভিজিএফ এর চাল ও ঈদবস্ত্র বিতরণ

মোহাম্মদ জসিম উদ্দিন:
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব-অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাল ও ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।
সকালে বাউশিয়া ইউনিয়নের বড়কান্দি গ্রামে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্দি দাস।
এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো:আমিরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা সরকার আঁখি , বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ ফরাজী, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব,উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন।
অনুষ্ঠানে বাউশিয়া ইউনিয়নের ১৬৭০ জন গরীব-দুন্থদের মাঝে ৩০ কেজি করে চাল ও এক হাজার নারী পুরুষের মাঝে ঈদবন্ত্র বিতরণ করা হয়।##