ভবেরচর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনা

ভবেরচর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনা

 

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : ২০১৭-২০১৮ অর্থ বছরের জন্য ভবেরচর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা করা হয়েছে। ২২মে সোমবার সকালে ইউনিয়ন পরিষদের নিজ কায্যালয়ে স্থানীয় এলাকাবাসী , জনপ্রতিনিধি , গন্যমান্য ও সর্বস্তরের ব্যক্তিবর্গের উপস্থিতিতে পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটন এ বাজেট ঘোষনা করেন। বাজেট ঘোষনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ভবেরচর ইউনিয়ন পরিষদের সচিব ।

ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটন পরিষদের সম্ভাব্য আয় ও ব্যয়ের খাতসমূহ ভবেরচর ইউনিয়নবাসীর মধ্যে তুলে ধরেন। ভবেরচর ইউনিয়ন পরিষদের বিভিন্ন খাত থেকে সম্ভাব্ ১ কোটি ৩০ লাখ ৪০ হাজার ৪শ ৩২ টাকা আয় করা হবে এবং আয়ের মধ্য থেকে ১ কোটি ৩০ লাখ ৪০ হাজার ৪শ ৩২ টাকা ব্যয় দেখানো হয়েছে । বর্তমানে ভবেরচর ইউপি ফান্ডে কত টাকা উদ্ধৃত থাকবে তা না বলে বাজেট ঘোষনা করেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটন ।
এদিকে ২০১৭-২০১৮ অর্থ বছরের বাজেট ঘোষনাকে সাধুবাদ জানিয়েছেন ভবেরচরবাসী। সে সাথে ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটন দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকার যোগাযোগ ব্যবস্থা, পানি নিষ্কাশন, শিক্ষা, মানব সম্পদ উন্নয়নসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে বলে দাবি ভবেরচর ইউনিয়নবাসীর। একই সাথে ভবেরচর ইউনিয়নবাসীর মাঝে স্বচ্ছভাবে আয় ও ব্যয়ের হিসেব প্রকাশ্যে তুলে ধরায় ভবেরচর ইউনিয়নবাসীর পক্ষ থেকে সাধুবাদ জানানো হয় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটনকে।

উক্ত বাজেট অনুষ্ঠানে ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো: লিটন এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলার পরিষদের চেয়ারম্যান মো: রেফায়েত উল্লাহ খান ,মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফরিদা ইয়াছমিন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজালিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন , সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মো: আমিরুল ইসলাস নয়ন, অর্থ বিষয়ক সম্পাদক মো: মুকবুল হোসেন ও নির্বাহী সদস্য জাকির হোসেন দর্জি ।

ভবেরচর ইউনিয়ন পরিষদের সদস্য মামুনসহ সকল সদস্য ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।