সংবর্ধিত হলেন নিউইয়র্ক ট্রাফিক ইউনিয়ন প্রেসিডেন্ট সৈয়দ রহিম

সংবর্ধিত হলেন নিউইয়র্ক ট্রাফিক ইউনিয়ন প্রেসিডেন্ট সৈয়দ রহিম

নিউইয়র্ক পুলিশের ট্রাফিক ও সিটি স্যানিটেশন বিভাগের কর্মচারী ইউনিয়ন কমিউনিকেশন ওয়ার্কার্স অব আমেরিকা (সিডব্লিউএ)-এর (লোকাল ১১৮২) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সৈয়দ রহিমকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

প্রথম এশীয় এবং বাংলাদেশি হিসেবে সভাপতি নির্বাচিত হওয়ায় যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি ট্রাফিক কর্মকর্তাদের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়। ৮ আগস্ট মো. মাসুদ আলম ভূঁইয়ার সভাপতিত্বে জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশিরা বলেন, বৃহত্তম মার্কিন নগরী এবং লোকাল এক হাজার চারশ সাতটি ইউনিয়নের সভাপতি পদে একজন বাংলাদেশি নির্বাচিত হওয়ার বিষয়টি দেশের জন্য গৌরবের।

অনুষ্ঠানে নিউইয়র্ক পুলিশের ইন্টারনাল অ্যাফেয়ার্স ব্যুরো কর্মকর্তা শামসুল হক বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র সব সময় সব নৃতাত্ত্বিক জনগোষ্ঠীকে ওপরে ওঠার সুযোগ করে দেয়। বাঙালিরা স্মার্ট, ইন্টেলিজেন্ট মন্তব্য করে তিনি বলেন, আমাদের ভালো কাজ কেউ ঠেকাতে পারবে না। এ জন্য আমাদের সবাইকে ওপরে যাওয়ার চেষ্টা করতে হবে।

আশরাফুল হাসান বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন- ডিসি ৩৭-এর ট্রেজারার মা ফ মিসবাহ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন- নিউইয়র্ক পুলিশের দেশি সোসাইটির সভাপতি ডিটেকটিভ আমজাদ খান ও লেফটেন্যান্ট শামসুল হক, ট্রাফিক সুপারভাইজার আকরাম খান, লোকাল ১১৮২-এর সহসভাপতি ট্রমি মেদুস, চিফ ডেলিগেট মাইকেল জ্যাকসন, ডেলিগেট সাঈদ ইসলাম।