গুয়াগাছিয়া

গজারিয়ায় সংঘর্ষে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র গুলি উদ্ধারে তৎপরতা নেই পুলিশের

মোহাম্মদ জসিম উদ্দিন: চৈত্রের শেষ সপ্তাহে অনুষ্ঠিত সোলেমান লেংটার মেলায় যাতায়তের খেয়া পাড়ের ইজারা পরিশোধ নিয়ে বিতর্কের জের ধরে ৭ এপ্রিল শনিবার গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে অস্ত্র প্রদর্শন ও আগ্নেয়াস্ত্রের গুলি ছোড়ে আতংক ও ভীতি ছড়ানোর ঘটনার দুই সপ্তাহ পার হলেও কোন অস্ত্র উদ্ধার বা অবৈধ অস্ত্রধারী আটক হয়নি। স্থানীয় সূত্রে জানা যায়, সন্ত্রাসীদের ব্যবহৃত অস্ত্র গুলি ... বিস্তারিত »

জামাই বাড়ির ভাড়াটিয়ার শ্বশুর বাড়িতে হামলা ভাঙচুর লুটপাট

Gazaria pic-2, date-15-04-2019

গজারিয়া(মুন্সীগঞ্জ) সংবাদদাতা: বাড়ি ভাড়া বকেয়ার কারণে ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেয়ার জের ধরে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল গুয়াগাছিয়া ইউনিয়নের দত্তেরচর গ্রামের ধনু মিয়ার বসত ঘরে গত রোববার রাতে হামলা চালিয়ে ভাঙচুর লুটপাট করেছে ভাড়াটিয়া মুন্নী বেগমের পক্ষের একদল সন্ত্রাসী। এসময় স্বর্ণের এক ভরি গহনা ও নগদ আট হাজার টাকা লুট করে শাহ আলম বাহিনী আহত করে পাঁচজনকে। আক্রান্ত ... বিস্তারিত »

গজারিয়ায় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

21462772_1479827365437576_8006094414723140058_n (1) (1)

মহিউদ্দিন আহমেদ : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে গতকাল সোমবার বিকালে গুয়াগাছিয়া বালুর মাঠে এক বর্ণাঢ্য ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় কদমতলী একাদশ ও গুয়াগাছিয়া স্পোটিং ক্লাবের মধ্যে তুমুল প্রতিযোগিতাপূর্ন ম্যাচটির শুভ উদ্ধোধন ও পুরস্কার বিতরণ করেন ক্রীড়ামোদী ব্যাক্তিত্ব গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রেফায়েত উল্লাহ খান তোতা। বিশেষ অতিথি উপজেলা ... বিস্তারিত »

গজারিয়ায় পাঁচটি গরু মেরে ফেলার অভিযোগ

death cow

  গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতাঃ গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের কদমতলী গ্রামে শাহারাজ বেপারীর তিনটি দুধেল ও দুটি ষাড়সহ পাঁচটি গরু মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। যার অনুমানিক বাজার মূল্য ছয় লাখ টাকা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একই মহল্লার জামিলা বেগমের পরিবারের সাথে ঝগড়ার জের ধরে বিষ জাতীয় পদার্থ খাইয়ে গত রোববার রাতে প্রতিপক্ষ পরিবার এই ঘটনা ঘটিয়েছে বলে দাবী করেছেন শাহারাজ ... বিস্তারিত »

গজারিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১

  মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটে সামনে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎ ¯পৃষ্ট হয়ে সুমন (২৮) নামে এক গাড়ী চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সোলাইমান হোসেন(৩০) নামে আরো একজন। নিহত সুমন উপজেলার গুয়াগাছিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আজ বুধবার সকাল ১০ টার দিকে ভবেরচর বাস স্ট্যান্ড বাউশিয়া বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের সামনে ... বিস্তারিত »

বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক আটক

dfgdsf

মুন্সীগঞ্জের গজারিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে আটক করেছে গজারিয়া থানা পুলিশ। অভিযোগ পত্রে ঘটনার বিবরণীতে জানা যায়, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত আঃ রাজ্জাকের মেয়ে মোরশেদা আক্তারের (১৯) সাথে একই গ্রামের মৃত মনি সরকারের ছেলে সুমন সরকারের (২৬) দীর্ঘ আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সমুন মেয়েটিকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন ... বিস্তারিত »

স্কুলের পাশে ককটেল বিস্ফোরণ

ফাইল ছবি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের কাছে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার ভোর আনুমানিক ৬টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, সকাল ৬টার দিকে কে বা কারা শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের রাস্তায় একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান জানান, ককটেল নিক্ষেপকারীকে চিহ্নিত করা যায়নি। পুলিশ ... বিস্তারিত »

গজারিয়ায় বই বিতরন

boi_uttsobob43242

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বিভিন্ন মাধ্যমিক,প্রাথমিক বিদ্যালয় ,মাদ্রাসা ও কিন্ডার গার্টেন স্কুলে গত ১ জানুয়ারী বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনুষ্টানিকতার মধ্য দিয়ে বই বিতরন উৎসব অনুষ্টিত হয়েছে। গজারয়ায় ২০টি মাধ্যমিক,৬টি মাদ্রাসা,৮৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩৭টি কিন্ডার গার্টেন ও ৩টি এনজিও স্কুলে একযোগে যথাযথভাবে বই বিতরণ উৎসব পালিত হয়েছে। গজারিয়ায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃফরিদুজ্জান ১৭নং ভবেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত বই বিতরন ... বিস্তারিত »

গজারিয়ার মেঘনায় ৮০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

megna80cj

জেলার গজারিয়া উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৮০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড ও মৎস্য অধিদফতর। এ সময় ৩ জেলেকে আটক করা হয়। উপজেলা মৎস কর্মকর্তা সালমা আক্তার দ্য রিপোর্টকে জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ওই কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় ফারুক হোসেন, আলীনুর ও মোক্তার হোসেনকে আটক করা হয় ... বিস্তারিত »

শ্রীনগরে ইয়াবা ব্যবসায়ী আটক

yeaba._39698

বালুয়াকান্দি ইউনিয়েনের চেয়ারম্যার শামসুাদ্দন প্রধান নিহত কে কেন্দ্র করে বালায়াকান্দির তেতৈতলায় শামসুদ্দিন প্রধানের ভাতিজাদের সাথে জাকারীয়াদের একাধিক বার সংঘর্ষ হয়। এই সংঘর্ষে উভয় পক্ষের অনেক আহত হয়। এ বিষয়ে গজারিয়া থানায় একাধিক মামলা হয়েছে। সর্বষেশে গত ৪ অক্টোবর বালুয়াকান্দি ইউনিয়নে তেতৈতলা গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে হয়। সংঘর্ষে নিহত শামসুদ্দিন প্রধাদেন চাচা মনসুর আলী প্রধান কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নিহত করা ... বিস্তারিত »