ঘটনাপ্রবাহ

গজারিয়ায় অভিনব প্রতারণায় মাধ্যমে টাকা হাতিয়ে নেবার অভিযোগ জনরোষ ইউপি সদস্য ২ ঘণ্টা অবরুদ্ধ করে রাখল জনতা

PIC-1, DATE-14-10-2019

  গজারিয়া ( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নে সেলিম দাউদ (৩৫)নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে অভিনব প্রতারণার মাধ্যমে এলাকাবাসী কাছ থেকে টাকা হাতিয়ে নেবার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ওই ইউপি সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ইউনিয়নটির চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহ ঘটনাস্থলে এসে ভুক্তভোগীদের উপযুক্ত ক্ষতিপূরণ আদায় করে দেবার আশ্বাস ... বিস্তারিত »

গজারিয়ায় বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক সহায়তা ও পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম

puja-1

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়ায় উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গা পূজা মন্ডপে আর্থিক সহায়তা ও পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম। সোমবার (৭ অক্টোবর) তিনি ১৫/১৬টি মাইক্রোবাস ও ৮/১০টি মোটর সাইকেলে প্রায় দুই শতাধিক নেতাকর্মী সফর সঙ্গী নিয়ে পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান ও ... বিস্তারিত »

এজলাসের বাহিরে পুলিশের উপস্থিতিতে হত্যা মামলার আসামীদের হাতে রক্তাক্ত জখম চেয়ারম্যান

ooooo

মুন্সীগঞ্জ প্রতিনিধি: এজলাসের বাহিরে হাতকড়া পড়া অবস্থায় শুনানী শেষে বাদী পক্ষের উপর হামলা করে আসামী পক্ষ। ১০৯ নং আদালত কক্ষ থেকে ২টি হত্যা মামলার আসামী শুনানী ও হাজিরা দিয়ে বের হওয়ার পর জামিন না দেওয়ায় এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছে বাদী পক্ষ। পুলিশের উপস্থিতিতে বুধবার (০৪.০৯.১৯) দেড়টার সময় আদালত পাড়ায় এই ঘটনা ঘটে। হামলার শিকার বেতকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ... বিস্তারিত »

মুন্সীগঞ্জের সরকারি দুটি স্কুলের ঐতিহ্য নিয়ে জনমনে নানা প্রশ্ন

kk

মোহাম্মদ জসিম উদ্দিন এভিজেএস সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কেকে গভ. ইনস্টিটিউশনে কোচিং বাণিজ্য জেলা শহরের দুটি সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে চাকুরীর সুবাধে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে আধিপত্য বিস্তার, কোচিং বাণিজ্য, অনিয়ম ও শিক্ষক সঙ্কটে লেখাপড়া মারত্মকভাবে ব্যাহত হচ্ছে। জেলা শহরের এভিজেএম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কে কে গভ. ইনস্টিটিউশন এই দুই শিক্ষালয় এখন দীর্ঘদিনের ঐতিহ্য হারাতে বসেছে। ... বিস্তারিত »

গজারিয়ায় অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

pic-1, date-03-09-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দোকানের নিচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির(৬৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার মধ্যবাউশিয়ায় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দোকানের নীচ থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। লাশের পরনে ছিলো লুঙ্গি ও পাঞ্জাবী। গজারিয়া থানা পরিদর্শক (তদন্ত) মামুন অর রশিদ জানান, সংবাদ পেয়ে মঙ্গলবার ... বিস্তারিত »

জাতীয় শোক দিবস উপলক্ষে গজারিয়ায় আলোচনা ও দোয়া মাহফিল

pic-1, 31-08-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: ১৫আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গজারিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে। আজ শনিবার দুপুরে গজারিয়া ইউনিয়ন পরিষদের আঙ্গিনায় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব ভূইঁয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ... বিস্তারিত »

গজারিয়া উপজেলার নাম মনি উপজেলা নামকরনের প্রস্তাব

MONIR HOSSAIN

আল মামুন জাহাঙ্গীরঃ বৃটিশ আমলে পশ্চাদপদ পূর্ব বাংলার শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহনের সর্বশেষ সোপান ছিল কলিকাতা বিশ্ববিদ্যালয়। তখন গোটা পাক ভারতে মুসলিম জাগরণের কেন্দ্রস্থল আলীঘর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ভাগ্যের ব্যাপার ছিল।দাদা দায়েম উদ্দিন সরকারের মত শিক্ষা অনুরাগীর পক্ষেই সম্ভব হয়েছিল বড় ছেলে মনির হোসেনকে আলীঘর বিশ্ববিদ্যালয়ে এবং মেঝ ছেলে কফিল উদ্দিনকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ানো।সে যাই হোক , মনির হোসেন সেখান ... বিস্তারিত »

গজারিয়ায় সঙ্গীতশিল্পী শুভ্র দেব তার জন্মদিনে শিশুদের উপহার দিলেন গাছের চারা

ambia & cake

  গজারিয়া(মুন্সীগঞ্জ) প্রতিনিধি : আজ ছিলো বরেণ্য কণ্ঠশিল্পী শুভ্র দেব এর ৫৩তম জন্মদিন। অনুষ্ঠানের শুরুতেই বরেণ্য এই কন্ঠশিল্পীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি তার জন্মদিন উপলক্ষে আজ সোমবার দুপুরে গজারিয়া উপজেলার পুরান বাউশিয়ার আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির শিক্ষার্থীদের গাছের চারা উপহার দেন এবং সুধীজনদের সাথে মতবিনিময় করেন । পরে সঙ্গীতশিল্পী শুভ্র দেবকে নিয়ে তার ... বিস্তারিত »

চাঁদাবাজির সংবাদ প্রকাশের পর দিশেহারা ভবেরচর হাইওয়ের ফাঁড়ির ইনচার্জ কবির

গজারিয়া প্রতিনিধি: মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনাচর্জ মো: কবির হোসেন খান গজারিযা হাইওয়ে রোডে চাঁদাবাজির সংবাদ প্রকাশের পর দিশেহারা হয়ে পড়েছেন। সে এখন সিএনজি ও ব্যাটারি চালিত রিক্সা ড্রাইভারদের দিয়ে মানব বন্ধন করিয়ে তাদের মাধ্যমে প্রতিবাদ করেছেন। শুধুমাত্র চাঁদাবাজির অভিযোগকে মিথ্যা প্রমাণিত করার জন্যই এই আয়োজন। সে হাইওয়ে রোডে চাঁদাবাজি করেন না। চাঁদাবাজি যদি নাই করেন তবে তিনি ... বিস্তারিত »

গজারিয়া ১৫ আগস্ট উপলক্ষে গণভোজসহ বিভিন্ন কর্মসূচির মধ্যে পালন করা হবে জাতীয় শোক দিবস

  মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ। এ উপলক্ষ্যে প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড মিলে প্রায় ৮০টি পয়েন্টে গণভোজের আয়োজন করা হয়েছে। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাংকন, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ... বিস্তারিত »