ঘটনাপ্রবাহ

গজারিয়া ১৫ আগস্ট উপলক্ষে গণভোজসহ বিভিন্ন কর্মসূচির মধ্যে পালন করা হবে জাতীয় শোক দিবস

  মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ। এ উপলক্ষ্যে প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড মিলে প্রায় ৮০টি পয়েন্টে গণভোজের আয়োজন করা হয়েছে। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাংকন, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ... বিস্তারিত »

গজারিয়া উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

pic-2, 27-07-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনালের দু’টি ম্যাচ বৃহস্পতিবার (২৫ জুলাই) গজারিয়া উপজেলার ভবেরচর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। অতিথিরা উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন। বৃহস্পতিবার দুপুর ৩টায় শুরু হয়ে বিকাল ৬টা পর্যন্ত চলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফাইনাল। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ... বিস্তারিত »

মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সংবাদকর্মীদের সাথে মতবিনিমিয়

pic-1, date-17-07-2019

  গজারিয়া (মুন্সীগঞ্জ)প্রতিনিধি, জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে গতকাল বুধবার সকাল সাড়ে এগারটায় স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় ও সংবাদ সম্মেলনের আয়োজন করে গজারিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা আসলাম হোসেন শেখ। বুধবার নিজের কার্যলয়ে সংবাদকর্মীদের তিনি জানান,স্বাধীনতার দুই বছর পর কুমিল্লার একটি সভায় বঙ্গুবন্ধু শেখ মজিবুর রহমান বলেছিলেন ‘ মাছ হবে বাংলাদেশের বৈদেশীক মুদ্রা অর্জনের দি¦তীয় সম্পদ।‘ আজ বাংলাদেশ মৎস্য সম্পদে স্বয়ং ... বিস্তারিত »

মেঘনা নদীতে তৃতীয় সেতু নির্মাণে সম্ভাব্যতা যাচাই কার্যক্রম শুরু

pic-2, date-07-07-2019

  মোহাম্মদ জসিম উদ্দিন মুন্সীগঞ্জ সদর উপজেলা তথা জেলা সদর হতে নদী দ্বারা বিচ্ছিন্ন একমাত্র উপজেলা গজারিয়াকে জেলা সদরের সাথে সংযুক্ত করার দাবী ছিল দীর্ঘদিনের এলাকাবাসীর। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গজারিয়া লঞ্চঘাট থেকে চরকিশোরগঞ্জ ট্রলারঘাটকে সংযুক্ত করে মেঘনা নদীর ওপর সেতু নির্মানের দাবীও গজারিয়া বাসীর দীর্ঘদিনের এখানে সেতু হলে মুন্সীগঞ্জ জেলা সদরের সাথে গজারিয়া বাসীর সড়ক যোগাযোগ স্থাপিত হয়। অবশেষে ... বিস্তারিত »

মুচলেকায় যুবলীগের সভাপতির জামিন, বাকীদের জেল

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বৈদ্যারগাও গ্রামে আধিপত্য বিস্তার, রাজনৈতিক প্রতিহিংসা ও পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের স্থানীয় দুটি পক্ষ সংঘর্ষ ও হামলা মামলার ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মুন্সীগঞ্জ আদালতে আত্মপক্ষ সমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। আদালত সূত্রে জানা যায়, বৈদ্যারগাঁও গ্রামের নিরিহ আবু তালেবকে অন্যায়ভাবে মারার অপরাধের (গজারিয়া থানার মামলা নং- ১১ ... বিস্তারিত »

গজারিয়ায় তহসিলদারের উপস্থিতিতেই সরকারি জায়গায় দোকান ঘর তৈরী

গজারিয়া প্রতিনিধি মুন্সীগঞ্জের গজারিয়া ভবেরচর ইউনিয়নের তহসিল অফিসের সামনেই সরকারি জায়গায় দোকানঘর উত্তোলন করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৪জুলাই) দিনব্যাপী ঘর উত্তোলনের কর্মযজ্ঞ চালিয়ে উঠিয়ে ফেলেছেন ইউনিয়ন চেয়ারম্যান। এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন ইউনিয়ন তহসিলদার আব্দুল কাদের। সরোজমিনে গিয়ে দেখা যায় তহসিলদার আব্দুল কাদেরের সামনেই সে দোকান ঘর নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে। প্রতিবেদকের প্রশ্নের জবাবে তহসিলদার বলেন, প্রয়োজনে ঘর সরিয়ে ... বিস্তারিত »

গজারিয়ায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

pic-1 30-06-2019

মোহাম্মদ জসিম উদ্দিন : বকেয়া বেতনের দাবীতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ওয়েলপ্যাক পলিমার লিমিডেট নামে একটি ইন্ডাস্ট্রির ৩ শতাধিক শ্রমিক। রবিবার বিকেলে দিকে প্রায় আধা ঘণ্টা মহাসড়র অবরোধ করে যান চলাচল বন্ধ করে রাখে তারা। যান চলাচল বন্ধ করে রাখার ফলে মহাসড়কের উভয় দিকে প্রায় ৬ কিলোমিটার অংশে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশের ... বিস্তারিত »

নিহত ছনিয়ার পরিবারের পাশে ছাড়াল বাঘাইকান্দি কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা

pic-sonia-1-date-22-06-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: ট্রলার ডুবির ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের আঁধার মানিক গ্রামের দরিদ্র রিকশা চালক আওলাদ হোসেনের মেয়ে ছনিয়া আক্তারের পরিবারের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বাঘাইকান্দি কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৯৯’র ব্যাচের শিক্ষার্থীরা। শনিবার (২২জুন) সকালে শিক্ষার্থীদের পক্ষ থেকে ১০সদস্যের একটি প্রতিনিধি দল আঁধার মানিক গ্রামে ছনিয়ার বাড়ীতে যায়। এসময় তারা ... বিস্তারিত »

নেয়ামত শুকরিয়া শপিং এ র‌্যাফেল ড্র ও কাওয়ালী গান

sukria hotel-3

মোহাম্মদ জসিম উদ্দিন: আগামী কাল শনিবার (২২জুন) বিকেল ৪টায় পবিত্র ঈদÑউলÑফিতর উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী বাস স্ট্যান্ড সংলগ্ন নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্স প্রাঙ্গনে র‌্যাফেল ড্র ও কাওয়ালী গানের আয়োজন করা হয়েছে। নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্স মালিক আলহাজ¦ মো: মমিনুল হক টিটু জানান, প্রথম অধিবেশনে পবিত্র ঈদÑউলÑফিতর উপলক্ষে প্রায় ১৫হাজার র‌্যাফেল কুপনের ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ... বিস্তারিত »

পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়কটির বেহাল দশা!

Road pic-4

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়কটি পাকা না করায় এ কাচাঁ রাস্তায় ছোট যানবাহন চলাচলে মারাত্মক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সংলগ্ন গজারিয়া উপজেলার এ এলাকার হাজারো মানুষ পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়ক দিয়ে ভবেরচর বাসস্ট্যান্ড ও ভবেরচর বাজারে যাওয়া আসা করে। বৃষ্টি হয়েছে তো ১০হাজার গ্রামবাসীর ভোগান্তি চরমে পৌছেছে। একমাত্র সংযোগ সড়কটির ... বিস্তারিত »