টেংগার চর

মুজিববর্ষে আধুনিক বিজ্ঞানমনস্ক ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত আগামী প্রজন্ম গড়ে তুলতে হবে – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

?????????????

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে আধুনিক বিজ্ঞানমনস্ক ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত আগামী প্রজন্ম গড়ে তুলতে হবে। আজ ২ ফেব্রুয়ারি গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও ... বিস্তারিত »

গজারিয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পাঁয়তারা

qqqqq-2

নিজস্ব প্রতিবেদক : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদুন ভাটেরচর গ্রামে মুন্সীগঞ্জ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পাঁয়তারা করছে প্রতিপক্ষ। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সাইদুল বাশার গংদের জমি ভাটেরচর মৌজার ৫০৯ও ১৩০ খতিয়ানের আর এস ২৩৭৮ দাগের ৪২ শতক এবং আর এস ২৩৭৯ দাগের ৬৫ শতক জমি দখলে থাকা শর্তেও প্রতিপক্ষ মোহসেনা আক্তার জীবনের লোকজন ... বিস্তারিত »

মুচলেকায় যুবলীগের সভাপতির জামিন, বাকীদের জেল

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বৈদ্যারগাও গ্রামে আধিপত্য বিস্তার, রাজনৈতিক প্রতিহিংসা ও পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের স্থানীয় দুটি পক্ষ সংঘর্ষ ও হামলা মামলার ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মুন্সীগঞ্জ আদালতে আত্মপক্ষ সমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। আদালত সূত্রে জানা যায়, বৈদ্যারগাঁও গ্রামের নিরিহ আবু তালেবকে অন্যায়ভাবে মারার অপরাধের (গজারিয়া থানার মামলা নং- ১১ ... বিস্তারিত »

গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬০হাজার টাকা জরিমানা

pic-1, date-22-05-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে “কলাপাতা ফুড লিমিটেড” কে ৬০,০০০/-(ষাট হাজার) টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (২২ মে) গজারিয়া উপজেলাধীন ভাটেরচর”কলাপাতা ফুড লিমিটেড”কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা লঙ্ঘণ করার অপরাধে ৬০,০০০/-(ষাট হাজার) টাকা জরিমানা করা হয়। এধরণের ফ্যাক্টরি পরিচালনার জন্য প্রয়োজনীয় অনুমোদনপত্র সংগ্রহ করা, নিষিদ্ধ কেমিক্যাল ও মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার না ... বিস্তারিত »

গজারিয়ায় নদীতে ভাসমান অবৈধ গ্যাস সংযোগের চেষ্টা অগ্নিকান্ডের ঘটনায় এলাকাবাসীর ক্ষোভ

gas pic-2, date-02-05-2019

গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতা, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের টেংগারচর গ্রামে নদী পথে তিতাস গ্যাসের অবৈধ সংযোগ নেয়ার সময় মঙ্গলবার দিবাগত রাত তিনটায় অগ্নিকান্ডের ঘটনায় একটি করাত কলের আংশিক ক্ষতিসহ ভাটেরচর এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালে ভাটেরচর বাজার এলাকার মদিনা টিম্বার এন্ড ফার্ণিচার মার্ট এর পাশ থেকে তিতাস গ্যাসের একটি অবৈধ সংযোগ ... বিস্তারিত »

আগামীকাল বুধবার গজারিয়ায় স্থগিত তিন কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে

is

মোহাম্মদ জসিম উদ্দিন: গত ৩১ মার্চ ব্যালট ছিনতাইয়ের অভিযোগে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। গজারিয়া স্থগিত তিন কেন্দ্রের ভোট গ্রহণ আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়, ১৯ নম্বর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২ নম্বর বৈদ্যেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ স্থগিত করা হয়। উপজেলা ... বিস্তারিত »

নৌকার বিজয়ের লক্ষ্যে গজারিয়া উপজেলা আ‘লীগের বিশেষ বর্ধিত সভা নির্বাচনী জনসভায় পরিনত

Metting-2

মোহাম্মদ জসিম উদ্দিন, আজ রোববার সকাল এগারটা থেকে পাঁচটা পর্যন্ত সময়ে ভাটেরচর দেওয়ান আবদুল মান্নান পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত গজারিয়া উপজেলা আ‘লীগের বিশেষ বর্ধিত সভাটি অবশেষে নির্বাচনী জন সভায় পরিনত হয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শী ও সভাসূত্রে জানা যায়, ৩১ মার্চ গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আ‘লীগের মনোনীত প্রার্থী উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক নৌকা মার্কা নিয়ে নির্বাচনী মাঠে অবতীর্ন মো: আমিরুল ইসলামের ... বিস্তারিত »

ভাতিজাকে মারধরের প্রতিবাদ করায় সৈনিকলীগ নেতাকে পিটিয়ে জখম

gazaria pic-1, date-30-11-2018

গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতা: গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের বৈদ্যারগাঁও গ্রামের বাসিন্দা গজারিয়া উপজেলা সৈনিকলীগের একাংশের সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান খানকে আজ শুক্রবার সকালে ছুিড়কাখাতে আহত করেছে স্থানীয় প্রতিপক্ষ দলের সদস্যরা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ফজলুর রহমানের ভাতিজা আব্দুল কাদিরের সাথে তর্ক বিতর্ক হয় তাদের স্থানীয় প্রতিপক্ষ দলের রুবেল,তামিম, মোস্তফা ও অহিদুল বাবুর । সেই ঝগড়ার জের ধরে আজ ... বিস্তারিত »

গজারিয়া থানা বিএনপি‘র সাধারণ সম্পাদকের বাবা সমাজ সেবক শুক্কর আলী মাষ্টারের ইন্তেকাল

জানাযা-২

  নিজস্ব প্রতিবেদকঃ গজারিয়া উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক ও টেংগারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: ইসহাক আলীর বাবা সমাজ সেবক মো: শুক্কুর আলী মাষ্টার(৯০) গতকাল শনিবার সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহ….. রাজিউন) তিনি বার্ধক্য জনিত রোগে ভূগছিলেন। ওই দিন বাদ আসর টেংগারচর ঈদগাঁও ময়দানে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। ইসহাক আলী মুন্সীগঞ্জ জেলা কারাগার থেকে পেরোলে মুক্তি নিয়ে প্রয়াত ... বিস্তারিত »

সহিংসতা ও আইনশৃঙ্গলা পরিস্থিতির অবনতির আশংকায় প্রশাসনের উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত

pppppp

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠান নিয়ে সহিংসতা ও আইনশৃঙ্গলা পরিস্থিতির অবনতির আশংকায় স্থানীয় প্রশাসনের উদ্যোগে আজ শনিবার দুপুরে এক বিশেষ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশীদ, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম. ... বিস্তারিত »