বালুয়াকান্দি

গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও একটি হোটেলকে জরিমানা

pic-1, date-12-06-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: আজ বুধবার (১২ জুন) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত এই ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকে। তথ্য নিশ্চিত করেন তিতাস গ্যাস সোনারগা শাখার ডেপুটি ম্যানেজার মেজবাউর রহমান। তিতাস গ্যাস অফিস সোনারগা শাখা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান সাদীকে নিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে অবৈধ গ্যাসের বিরুদ্ধে অভিযানে নামে। অভিযানে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গোস্তান এলাকার ২ ... বিস্তারিত »

গজারিয়ায় মেঘনার তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

pic-1, date-29-05-2019

মোহাম¥দ জসিম উদ্দিন: মেঘনা নদীর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তেতুইতলা ও রায়পাড়া এলাকায় কনকর্ড প্রুপ, মোনায়েম প্রুপ, প্রোভিটা গ্রুপসহ কয়েকটি প্রতিষ্ঠানের ভরাট ও দখলকৃত অংশ অবমুক্তে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসময় অন্তত ৩০ টি অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। জব্দকৃত বালু ও পাথর এবং ভরাটকৃত অংশ সর্বমোট ২৩ লাখ ৬০ হাজার টাকায় নিলামে বিক্রি করে দিয়েছে সংস্থাটির ... বিস্তারিত »

গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের ১লাখ ১০হাজার টাকা জরিমানা আদায়

mobile

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়া দুটি পেপার্স মিল ও একটি ডায়িং মিলকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আর.এস পেপার মিলসকে ৪০হাজার টাকা ও আফিল পেপার মিলসকে ৩০হাজার টাকা জারিমনা আদায় করা হয়েছে। পরিবেশ জলাধারা সংরক্ষণ আইন ২০০০ এর ধারা ৫ অনুযায়ী এই জরিমানা করা হয়। ১৯৯৫ এক্ট ৬এর ক ধারা মোতাবেক দখল দূর্ষণের কারণে সিকোটেক্স ডায়িং মিলকে ৪০ হাজার টাকা জরিমানাসহ মোট ... বিস্তারিত »

গজারিয়ায় পাঁচ বছরের শিশু বলৎকারকারী গ্রেফতার

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে ইব্রাহীমের পুত্র ইসমাইল (১৭) পাঁচ বছরের একটি কন্যা শিশুকে বলৎকার করেছে। রবিবার (১৯ মে) দুপুর ১টার সময় এই ঘটনা ঘটে। এই ঘটনায় বলৎকারী ইসমাইল (১৭) কে পুলিশ গ্রেফতার করেছে। গজারিয়া থানার এস.আই মোস্তাফিজুর রহমান জানান, পাঁচ বছরের শিশু কন্যাকে বলৎকারের ঘটনার অভিযোগ পেয়ে বাড়ি থেকে ইসমাইল (১৭) কে ... বিস্তারিত »

গজারিয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ॥ গর্ভবতী ১৬ বছরের কিশোরী

মোহাম্মদ জসিম উদ্দিন : অসহায় গরীব বস্তির মেয়ে বলে তাড়িয়ে দিচ্ছে ধর্ষিতাকে। যারা সহযোগিতা করে মেয়ের সর্বনাশ ডেকে আনল তারাও এখন বলছে কিছুই জানে না। বিচারকদের দ্বারে দ্বারে বিচার চাইতে চাইতে হতাশ মেয়ের মা শিশ মহল। মেয়েটি মা-বাবা ভাই বোন নিয়ে সরকারি জায়গায় কোনমতে একটি ঘর তুলে বসবাস করছেন। মেয়েটি একটি মিলের শ্রমিক হিসেবে কাজ করতো। বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ... বিস্তারিত »

গজারিয়ায় প্রবাসীর স্ত্রী সন্তানকে পিটিয়ে আহত করেছেন সৎ ভাই

pic-1, date-04-04-2019

গজারিয়া(মুন্সীগঞ্জ) সংবাদদাতা: গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের হারুন মিয়া বাড়ির সীমান নিয়ে বিরোধের জের ধরে তাঁর সৎ ভাই প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী সাবিনা ইয়াসমীন ও দুই শিশু পুত্র কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গজারিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন সাবিনা ও তারঁ শাশুরী সাহেরা বেগম জানান, প্রয়াত আব্দুল হাকিমের প্রথম পক্ষের সন্তান হারুন মিয়া দ্বিতীয় স্ত্রী সাহেরার সন্তান ফারুককে ... বিস্তারিত »

গজারিয়ায় প্রধান শিক্ষককে মারধর ও কক্ষ ভাঙচুরের অভিযোগে মামলা

pic-1, date-19-03-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলায় বালুয়াকান্দি ডা. আবদুল গফফফার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো: বছির উল্লাহকে(৫২) মারধর ও তাঁর অফিস কক্ষে ভাঙচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে এক অভিভাবক তপন মিয়া ও তাঁর ভাতিজা রায়হানের বিরুদ্দে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ বিষয়ে প্রধান শিক্ষক বাদী হয়ে গজারিয়া থানায় লিখিত অভেযোগ দায়ের করেছেন। গজারিয়া থানার উপপরিদর্শক শাখাওয়াত হোসেন ... বিস্তারিত »

গজারিয়ায় মাদক সন্ত্রাস জঙ্গি বিরোধী সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

pic-2 13333333

  মোহাম্মদ জসিম  উদ্দিনঃ গজারিয়া থানা পুলিশের উদ্যোগে আজ বৃহস্পতিবার বিকেলে গজারিয়া উপজেলার বালুয়াকান্দির মেঘনা  ভিলেজের মার্কেট প্রাঙ্গণে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সভা ও ওপনে হাউজ ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ  সুপার মোঃ আসফাক উজ্জামান। গজারিয়া থানার অফিসার ইনর্চাজ মোহাম্মল হারুন অর রশিদের সভাপতিত্বে  ও এস আই লিয়াকত আলীর পরিচালনায় এতে বক্তব্য ... বিস্তারিত »

বিদ্যালয়ে অনুপস্থিত থাকার কারণ জানতে চাওয়ায় শিক্ষককে পিটিয়ে জখম করেছে ছাত্র

মোহাম্মদ জসিম উদ্দিন: দশ দিন ক্লাসে অনুপস্থিত থাকার কারণ জিজ্ঞেস করায় শ্রেণি শিক্ষককে ক্লাস রুমে কাঠের ডাঁসা দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে নবম শ্রেণির ছাত্র আনিস ঢালীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার বড় রায়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির গণিত ক্লাসে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের (৪,৫,৬ নম্বর ওয়ার্ডের) মহিলা সদস্য বড় ... বিস্তারিত »

গজারিয়ায় আ.ক.ম মোজাম্মেলের বাড়ীতে ইফতার মাহফিল

iftar-2

  গজারিয়া ( মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বিএনপির যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আ.ক.ম মোজাম্মেলের বাড়ীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিগত বছরগুলোর ন্যায় বুধবার তার পৈত্রিক নিবাস মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামে নিজ বাড়ীতে তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার ও দোয়া মাহফিলে স্থানীয় বিএনপি ... বিস্তারিত »