পাঠকের লেখা

লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবী ইসলামী শাসনতন্ত্রের

bikkhov_ISA_latif_siddiqui

গজারিয়া উপজেলায় পবিত্র হজ, তাবলীগ জামাত ও রাসূল (সা.) সম্পর্কে বিরুপ মন্তব্যর প্রতিবাদে ও ধর্মদ্রোহী নাস্তিকদের সর্বোচ্চ শাস্তির বিধান করে আইন পাশ, সংবিধানে আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস পুণ:স্থাপন এবং ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ গজারিয়া শাখার উদ্যোগে নাস্তিক লতিফ সিদ্দিকির ফাঁসির দাবিতে এক বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি ভবেরচর বাজার থেকে শুরু ... বিস্তারিত »

বাল্যবিবাহের দায়ে মাকে জরিমানা

ballobibaho

গজারিয়া উপজেলায় অষ্টম শ্রেণির মেয়েকে বিয়ে দেয়ার অপচেষ্টার দায়ে কনের মাকে জরিমানা করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সোনাইরকান্দি গ্রামের আলী নূর মিয়ার মেয়ে স্থানীয় বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সীমা আক্তার কে আপন খালাতো ভাইয়ের সাথে বিয়ের আয়োজনের অভিযোগে সীমার মা হাজী ফাতেমা বেগমকে এক হাজার টাকা জরিমানা করা হয়। গ তকাল সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ... বিস্তারিত »

মুন্সীগঞ্জ হবে জাতীয় পার্টির দুর্গ

jp_ershad

১ জানুয়ারি ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশে যোগদান উপলক্ষে ভবেরচর মিয়াজী মার্কেট প্রাঙ্গণে রোববার গজারিয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে হাজী আবদুল বাতেন বলেন, ১ জানুয়ারি মহাসমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। তিনি আশা করেন, আগামীতে মুন্সীগঞ্জ হবে পল্লীবন্ধু এরশাদের জাতীয় পার্টির দুর্গ। তিনি অবিলম্বে মুন্সীগঞ্জ জেলা সম্মেলনের ঘোষণা দাবি করেন। আল এমরান পাঠানের সভাপতিত্বে ... বিস্তারিত »

ছাত্রলীগের শোডাউন, তারেকের কুশপুত্তলিকা দাহ

bcl_kushputtolika

সম্প্রতি বঙ্গবন্ধু সম্পর্কে তারেক জিয়ার দেয়া বক্তব্যের প্রতিবাদে গতকাল রোববার সকাল ১১টায় গজারিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে তারেকের কুশপুত্তলিকা দাহ,প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও দলীয় সুত্রে জানা যায়,গতকাল রোববার কলিমউল্লাহ ডিগ্রী কলেজ ও উপজেলা শাখা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের তিন শতাধিক নেতা কর্র্মী ও সমর্থক কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ভবেরচর বাজার ,হাসপাতাল সড়ক ঘুরে ঢাকা-চট্টগ্রাম ... বিস্তারিত »

গজারিয়ায় শহীদদের স্মরণে পুষ্পার্ঘ্য অর্পণ

গজারিয়া প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে গজারিয়া উপজেলায় পালিত হলো মহান বিজয় দিবস। বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের স্মরণে গজারিয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে শহীদ বেদিতে পুষ্পস্তাবক অর্পণ করা হয়। মঙ্গলবার রাত ১২টা ১মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস, উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ্ খাঁন গজারিয়া উপজেলা চত্বরস্থ শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে গজারিয়া উপজেলা প্রেসক্লাব সহ স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরাসহ উপজেলার সর্বস্তরের মানুষ ও বিভিন্ন সংগঠন ... বিস্তারিত »