গজারিয়া

গজারিয়ায় হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক মিলাদ ও নবীন বরণ

pic-shirajul hoque School

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: গজারিয়া উপজেলার হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বেলা সাড়ে ১০টায় বার্ষিক মিলাদ শুরু হয়। এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোসেন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু। হাজী মো: মোসলেম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ ... বিস্তারিত »

ইউএনও’র বিরুদ্ধে জনপ্রশাসন মন্ত্রণালয়ে অভিযোগকারী ৬জনের অস্বীকার, অভিযোগের সত্যতা পাওয়া যায়নি

মোহাম্মদ জসিম উদ্দিন: জনপ্রশাসন মন্ত্রণালয়ে করা তিন পাতার এই অভিযোগের দুর্নীতি, অনিয়ম, অফিসে শেয়ার ব্যবসার ব্যস্ততা ছাড়াও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীও আখ্যা দেয়া হয়েছে। এমন সংবাদ প্রকাশের পর গজারিয়ার সাধারণ মানুষের মাঝে হইচই পড়ে যায়। পরবর্তীতে খোজ নিয়ে জানা যায়, অভিযোগকারীরা অভিযোগ না করলেও জনপ্রশাসন মন্ত্রনালয়ে ছয় জনের নাম ব্যবহার করে অভিযোগ দাখিল করা হয়েছে। এখানে অভিযোগকারী কে তাও পাওয়া যায়নি। ... বিস্তারিত »

গজারিয়ায় উৎসবমুখর পরিবেশে বই বিতরণ

?????????????

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি সারাদেশের ন্যায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ও নতুন বছরের প্রথম দিনে শিশুদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। নতুন বছরের প্রথম দিনে নতুন বই হাতে পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। উপজেলার সকল সরকারি, বেসরকারি, মাদ্রাসা ও কিন্ডারগার্টেন স্কুলগুলোতে বুধবার (১ জানুয়ারী) নুতন বছরে বই উৎসব পালিত হয়েছে। মৌ মৌ গন্ধে ভরে গেছে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠান। পহেলা ... বিস্তারিত »

গজরিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফলে আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি সেরা

image-ambia-3

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: গজরিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। দুটি কেন্দ্রে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ১৬টি স্কুলের ৫৭৯ জন শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। তাদের মধ্যে টেলেন্টপুলে ১৮০জন ও সাধারণ গ্রেডে ১৬৭জন সর্বমোট ৩৪৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে এই পরীক্ষায়। দুটি কেন্দ্রের মধ্যে আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি ... বিস্তারিত »

গজারিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষা-২০১৯ পরিদর্শনে ডিআরইউ সভাপতি

pic-2, dro azad

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: গজারিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে প্লে থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা শেষ হয়েছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বৃত্তি পরীক্ষা শুরু হয়ে ২ঘন্টা পরীক্ষা চলে। এ বছর ২টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি ও এডভান্স প্রি-কাডেট স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়। দুটি কেন্দ্রে পরীক্ষায় সর্বমোট ৬০০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ ... বিস্তারিত »

গজারিয়ায় যথাযোগ্যভাবে ও ভাবগাম্ভীর্যপূর্ণতায় “শহীদ বুদ্ধিজীবী দিবস,২০১৯” পালন

Gazaria Caption News (3)

মোহাম্মদ জসিম উদ্দিনঃ মুন্সীগঞ্জের জেলা ও উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস। জেলা সদর, টংগীবাড়ি, সিরাজদিখান, শ্রীনগর, লৌহজং ও গজারিয়ায় যথাযোগ্যভাবে ও ভাবগাম্ভীর্যপূর্ণতায় “শহীদ বুদ্ধিজীবী দিবস,২০১৯” পালন করা হয়েছে। এর মধ্যে পুষ্পমাল্য অর্পণ, বণাঢ্য র‌্যালী, ও আলোচনাসভাসভা করা হয়েছে। গজারিয়া উপজেলা আলোচনা সভা, র‌্যালী ও পুষ্পমাল্য অর্পণে অংশ গ্রহণ করেন, গজারিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমাম ... বিস্তারিত »

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ                                                                                                             – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

pic-3, date-05-12-2019

মোহাম্মদ জসিম উদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও কৌশলী নেতৃত্বে অমিত সম্ভাবনার দেশ হিসেবে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ২০০৯ থেকে বিগত এক দশকে সমৃদ্ধ বাংলাদেশের বিনির্মাণের অভিযাত্রায় যুক্ত হয়েছে অজ¯্র সাফল্য-স্মারক। জননেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখতে ... বিস্তারিত »

গজারিয়া থানার ওসির মহতি উদ্যোগে ফিরে পেল বৃদ্ধার মালছামানা

gazaria thana

মোহাম্মদ জসিম উদ্দিন: ৮০ বছর বয়সের এক বৃদ্ধা এক রাত মানবেতর জীবন যাপন করে ফিলে পেল তার ঘরের আসবাবপত্র ও মালামাল। গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদের উদ্যোগে সে তার ঘরের সকল আসবাবপত্র ও মালামাল ফিরে পায়। বুধবার সকাল ১০টায় পুলিশ পাঠিয়ে তিনি আইনী সহায়তা প্রদান করেন। বৃদ্ধা রাজ মিয়া (৮০) জানান তার স্ত্রী জোহরা স্ট্রোক করে অসুস্থ ... বিস্তারিত »

দেশীয় অস্ত্র ও গাড়িসহ আন্ত:জেলা ডাকাত দলের ছয় সদস্য গ্রেপ্তার

pic-16-11-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া থানার পুলিশ শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র ও ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রো বাস(হাইয়েস)সহ আন্তজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছেন। শুক্রবার রাত চারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরবাউশিয়া এলাকার বালুর মাঠ সংলগ্ন ড্রাগন ফলের বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। গজারিয়া থানার ওসি মোহাম্মদ ... বিস্তারিত »

গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন

20191110_133456

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। ভবেরচর বাসস্ট্যান্ড বহুমূখী সমবায় সমিতি মার্কেটের অস্থায়ী কার্যালয়ে গজারিয়া উপজেলা জাতীয় পার্টির ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে সোমবার দুপুর ১২টায় এই আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়। বাউশিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলমগীর দেওয়ানের সভাপতিত্বে মুন্সীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও গজারিয়া জাতীয় পার্টির সভাপতি আব্দুল বাতেন প্রধান ... বিস্তারিত »