মুন্সিগঞ্জ সদর

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে গজারিয়ার তিন বিজয়ী

gazaria-election-1

মোহাম্মদ জসিম উদ্দিন ঃ মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে গজারিয়ায় ১৫নং ওয়ার্ডে সদস্য পদে মোট ৫০টি ভোটের মধ্যে ৪৯ ভোট পেয়ে হাতি প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন সাইদুর রহমান খান। বাকী একটি ব্যালট খালি ছিল। অপর দিকে টিউবওয়েল প্রতীক নিয়ে আওয়ামী লীগের বর্শীয়ান নেতা বাউসিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব সাইদুর রহমান খানের প্রতিদ্বন্দী হিসেবে কোন ভোট পাননি। এদিকে ... বিস্তারিত »

গজারিয়ায় নয়া ডিসির সাথে মতবিনিময়

আজ সকাল দশটায় গজারিয়া উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে গজারিয়া উপজেলা প্রশাসনের উদ্যােগে নব যোগদানকৃতমুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা মহোদয়ের সাথে গজারিয়া উপজেলার সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় গজরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবা বিলকিস এর সভাপতিত্বে নব যোগদানককৃত মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রধান অতিথির আসন গ্রহন করেন। বিশেষ ... বিস্তারিত »

মুন্সীগঞ্জে অস্ত্র ব্যবসায়ীর ১৭ বছরের কারাদণ্ড

adalot2

মুন্সীগঞ্জে আবুবক্কর ওরফে বাক্কু নামের অবৈধ অস্ত্র ব্যবসায়ীকে ১৭ বছরের কারাদণ্ড দিয়েছে স্পেশাল আদালত-১। সোমবার বিকেল ৫টায় মুন্সীগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শওকত আলী চৌধুরী এ রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত এ আসামি মুন্সীগঞ্জ জেলা সদরের রামপাল ইউনিয়ানের মালপাড়া গ্রামের সালাউদ্দিন শোখের ছেলে আবুবক্কর ওরফে বাক্কু শেখ (৩৬)। আদালত সূত্রে জানা গেছে, বাক্কু শেখ দীর্ঘদিন যাবৎ ডাকাতিসহ অবৈধভাবে ... বিস্তারিত »

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুন্সীগঞ্জে র‌্যালী

min

১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ সদরে র‌্যালী করেছে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্ধ। রোববার বিকাল ৪টার সময় মুন্সীগঞ্জের নব নির্বাচিত মেয়র হাজ্বী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের নেতৃত্বে জেলা শিল্পকলা একাডেমির সামনে থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন গুরুত্বপূ্র্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় শিল্পকলা একাডেমির সামনে এসে শেষ হয় । পরে কেন্দ্রীয় ... বিস্তারিত »

মুন্সীগঞ্জে তীব্র গ্যাস সংকট

gas-46804

এক বেলা রান্না করে তিন বেলা খাচ্ছে মুন্সিগঞ্জের মানুষ। কারণ, গৃহস্থালিতে তীব্র গ্যাস-সংকট। আর এর প্রধান ভুক্তভোগী এখানকার গৃহিণীরা। কয়েক বছর ধরেই এ সংকট চলছে। প্রশাসনের লোকেরাই বলছেন, অবস্থা এমন দাঁড়িয়েছে যে সব পর্যায়ের আলোচনা শেষ করে গ্যাস-সংকট এখন আইনশৃঙ্খলা কমিটির সভার নিয়মিত আলোচ্য বিষয় হিসেবে স্থান করে নিয়েছে। মুন্সিগঞ্জ শহরের কোর্টগাঁও এলাকার গৃহিণী ইসরাত জাহান বলেন, মধ্য রাত থেকে ... বিস্তারিত »

শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও শিক্ষা উপকরণ বিতরণ

oifjlsd

মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়েছে। ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ শনিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ৪ শতাধিক শিক্ষার্থির মাঝে এ শিক্ষা উপকরণ ও বই বিতরণের এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ... বিস্তারিত »

পৌরমেয়র বিপ্লবের গাড়ী ভাংচুর ঘটনায় জিডি

Faisal-biplob

হামলা ও গুলিবর্ষণে ক্ষতিগ্রস্থ মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচিত আওয়ামী লীগের মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের ব্যবহৃত প্রাইভেটকার সিজারলিষ্ট করে সদর থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৭টার দিকে এ জিডি করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী জানান, নির্বাচনের দিন প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের নির্বাচিত মেয়র প্রার্থীর ব্যবহৃত প্রাইভেটকার ভাংচুর ঘটনায় থানায় জিডি রুজু করা হয়েছে। ... বিস্তারিত »

যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

joutuk

মুন্সীগসঞ্জের মিরকাদিম পৌরসভায় যৌতুক না পেয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে তার স্বামী কাচের বোতল দিয়ে আঘাত করে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, সরকারি হরগঙ্গা কলেজের রাকিন (২১) নামের ওই তরুণের সঙ্গে মেয়েটির (১৬) প্রেমের সম্পর্ক হয়। গত জুলাই মাসে রাকিনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে নির্যাতন করতেন রাকিন। বিয়ের ... বিস্তারিত »

মুক্তারপুরে বিদেশি পিস্তলসহ যুবক আটক

arrest1

মুন্সীগঞ্জের মুক্তারপুরের পুরাতন ফেরীঘাট এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ রুবেল (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১ টার দিকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। জেলা ডিবি পুলিশের এস.আই মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন ফেরীঘাট এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত মাদক ও অস্ত্রব্যবসায়ী মো: রুবেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ... বিস্তারিত »

মুন্সীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা মো. কালু মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

kalu-mia-min

মরহুম মুক্তিযোদ্ধা কালু মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় মানিকপুর জেনারেল হাসপাতাল মসজিদে জানাযা শেষে কাটাখালী গোরস্তানে মঙ্গলবার দাফন করা হয়েছে। তিনি নির্বাচনের পরদিন (৩১ ডিসেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে তিনি টেবিল ল্যাম্প মার্কা নিয়ে ২নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক কন্যা রেখে গেছেন। তার মৃত্যুতে মুন্সীগঞ্জ শহরে শোকের ছায়া ... বিস্তারিত »