জেলা সংবাদ

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ                                                                                                             – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

pic-3, date-05-12-2019

মোহাম্মদ জসিম উদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও কৌশলী নেতৃত্বে অমিত সম্ভাবনার দেশ হিসেবে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ২০০৯ থেকে বিগত এক দশকে সমৃদ্ধ বাংলাদেশের বিনির্মাণের অভিযাত্রায় যুক্ত হয়েছে অজ¯্র সাফল্য-স্মারক। জননেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখতে ... বিস্তারিত »

গজারিয়া থানার ওসির মহতি উদ্যোগে ফিরে পেল বৃদ্ধার মালছামানা

gazaria thana

মোহাম্মদ জসিম উদ্দিন: ৮০ বছর বয়সের এক বৃদ্ধা এক রাত মানবেতর জীবন যাপন করে ফিলে পেল তার ঘরের আসবাবপত্র ও মালামাল। গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদের উদ্যোগে সে তার ঘরের সকল আসবাবপত্র ও মালামাল ফিরে পায়। বুধবার সকাল ১০টায় পুলিশ পাঠিয়ে তিনি আইনী সহায়তা প্রদান করেন। বৃদ্ধা রাজ মিয়া (৮০) জানান তার স্ত্রী জোহরা স্ট্রোক করে অসুস্থ ... বিস্তারিত »

দেশীয় অস্ত্র ও গাড়িসহ আন্ত:জেলা ডাকাত দলের ছয় সদস্য গ্রেপ্তার

pic-16-11-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া থানার পুলিশ শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র ও ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রো বাস(হাইয়েস)সহ আন্তজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছেন। শুক্রবার রাত চারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরবাউশিয়া এলাকার বালুর মাঠ সংলগ্ন ড্রাগন ফলের বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। গজারিয়া থানার ওসি মোহাম্মদ ... বিস্তারিত »

গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন

20191110_133456

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। ভবেরচর বাসস্ট্যান্ড বহুমূখী সমবায় সমিতি মার্কেটের অস্থায়ী কার্যালয়ে গজারিয়া উপজেলা জাতীয় পার্টির ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে সোমবার দুপুর ১২টায় এই আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়। বাউশিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলমগীর দেওয়ানের সভাপতিত্বে মুন্সীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও গজারিয়া জাতীয় পার্টির সভাপতি আব্দুল বাতেন প্রধান ... বিস্তারিত »

গজারিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

road accident

গজারিয়া(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: সম্প্রতি (গত ৪ জুলাই ২০১৯খ্রি:) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গোমতি ব্রীজের পশ্চিম ঢালে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা অংশে সকাল সাড়ে সাতটায় অজ্ঞাতনামা পুরুষ (৫০)কে অজ্ঞাতনামা গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়।## বিস্তারিত »

গজারিয়ায় দুইপক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত ১২, ককটেল উদ্ধার, আটক ৫

pic

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ষোলআনী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে ৫ জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান ওরফে রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহেরের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংষর্ষকালে ২০/২৫টি বাড়িঘর ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল ... বিস্তারিত »

গজারিয়ায় বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক সহায়তা ও পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম

puja-1

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়ায় উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গা পূজা মন্ডপে আর্থিক সহায়তা ও পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম। সোমবার (৭ অক্টোবর) তিনি ১৫/১৬টি মাইক্রোবাস ও ৮/১০টি মোটর সাইকেলে প্রায় দুই শতাধিক নেতাকর্মী সফর সঙ্গী নিয়ে পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান ও ... বিস্তারিত »

এজলাসের বাহিরে পুলিশের উপস্থিতিতে হত্যা মামলার আসামীদের হাতে রক্তাক্ত জখম চেয়ারম্যান

ooooo

মুন্সীগঞ্জ প্রতিনিধি: এজলাসের বাহিরে হাতকড়া পড়া অবস্থায় শুনানী শেষে বাদী পক্ষের উপর হামলা করে আসামী পক্ষ। ১০৯ নং আদালত কক্ষ থেকে ২টি হত্যা মামলার আসামী শুনানী ও হাজিরা দিয়ে বের হওয়ার পর জামিন না দেওয়ায় এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছে বাদী পক্ষ। পুলিশের উপস্থিতিতে বুধবার (০৪.০৯.১৯) দেড়টার সময় আদালত পাড়ায় এই ঘটনা ঘটে। হামলার শিকার বেতকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ... বিস্তারিত »

মুন্সীগঞ্জের সরকারি দুটি স্কুলের ঐতিহ্য নিয়ে জনমনে নানা প্রশ্ন

kk

মোহাম্মদ জসিম উদ্দিন এভিজেএস সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কেকে গভ. ইনস্টিটিউশনে কোচিং বাণিজ্য জেলা শহরের দুটি সরকারী শিক্ষা প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে চাকুরীর সুবাধে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে আধিপত্য বিস্তার, কোচিং বাণিজ্য, অনিয়ম ও শিক্ষক সঙ্কটে লেখাপড়া মারত্মকভাবে ব্যাহত হচ্ছে। জেলা শহরের এভিজেএম সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কে কে গভ. ইনস্টিটিউশন এই দুই শিক্ষালয় এখন দীর্ঘদিনের ঐতিহ্য হারাতে বসেছে। ... বিস্তারিত »

গজারিয়ায় অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

pic-1, date-03-09-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দোকানের নিচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির(৬৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার মধ্যবাউশিয়ায় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দোকানের নীচ থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। লাশের পরনে ছিলো লুঙ্গি ও পাঞ্জাবী। গজারিয়া থানা পরিদর্শক (তদন্ত) মামুন অর রশিদ জানান, সংবাদ পেয়ে মঙ্গলবার ... বিস্তারিত »