গজারিয়ার খবর

গজারিয়ায় মইনীয়া যুব ফোরামের আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ

mohiuddin moi

মহিউদ্দিন আহমেদ: গজারিয়ায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে মইনীয়া যুব ফোরামের আয়োজনে। গতকাল শনিবার সকাল এগারটায় উপজেলার তৈততলা মেঘনা ঘাটে রহমানিয়া মইনীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে ওই প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের হাতে খাতা কলম ও পেন্সিলসহ আনুসাঙ্গিক শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত¦ করেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও বালুয়াকান্দি ইউপি আ‘লীগের সাধারণ সম্পাদক মো: আল আমিন ... বিস্তারিত »

একুশের শত্রু সাম্প্রদায়িকতা একুশের প্রতিপক্ষ ধর্মান্ধ জঙ্গিবাদ – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

21-mp

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, একুশ মানে মাথা নত না করা। একুশের শত্রু সাম্প্রদায়িকতা। একুশের প্রতিপক্ষ ধর্মান্ধ জঙ্গিবাদ। একুশ একটি ভেদ-বৈষম্যহীন সমাজ গঠনের প্রেরণার অনন্ত উৎস। জননেত্রী শেখ হাসিনার সরকার অন্যায়ের কাছে, দুর্বৃত্তায়নের কাছে মাতা নত করে না, করবে না। গতকাল শুক্রবার ২১ ফেব্রুয়ারি মহান শহীদ ... বিস্তারিত »

গজারিয়ায় ভিক্ষুকমুক্ত করার লক্ষ্যে ভিক্ষুক সমাবেশ॥ ভিক্ষুক পুনর্বাসন কর্মপরিকল্পনা গ্রহণ

Gazaria Picture 2-19-2-20

মোহাম্মদ জসিম উদ্দিন: মুজিব বর্ষে গজারিয়াকে ভিক্ষুকমুক্ত করার লক্ষ্যে “ভিক্ষুক পুনর্বাসন কর্মপরিকল্পনা” এর যাচাই বাছাই করছেন গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী। বুধবার বিকাল ৩টার সময় গজারিয়া উপজেলার সকল ভিক্ষুকদের পুনর্বাসন করার লক্ষ্যে তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গজারিয়ায় তালিকাভূক্ত ভিক্ষুক রয়েছে ৪৯ জন। তালিকা বহির্ভূত রয়েছে ১০জন। মুজিব বর্ষ উপলক্ষ্যে এই কর্মসূীচ হাতে নিয়েছে সরকার। তারই ধারাবাহিকতায় যাচাই ... বিস্তারিত »

গজারিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

open house-18-2-2020

মোহাম্মদ জসিম উদ্দিনঃ মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীগঞ্জে গজারিয়া থানায়  ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় গজারিয়া থানার উদ্যোগে থানা চত্বরে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সদ্য যোগদানকৃত মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ... বিস্তারিত »

গজারিয়ায় নিষিদ্ধ গাইড ব্যবসায়িরা লাইব্রেরিতে তালা ঝুলিয়ে পালিয়ে বেরাচ্ছে

mobil cort-2

মোহাম্মদ জসিম উদ্দিনঃ গজারিয়ায় নিষিদ্ধ নোট গাইড বই জব্দ করার জন্য গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী সকল লাইব্রেরীতে হানা দিয়েছেন। কিন্তু কোন লাইব্রেরীই খোলা ছিল না। সকল লাইব্রেরীয়ানরা দোকান বন্ধ করে পালিয়েছে। পরবর্তীতে ৩টি দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য পেয়েছে। ৩টি দোকানকে মোট ১৩ হাজার টাকা জরিমান করা হয়েছে ভোক্তা অধিকার আইনে। বিস্তারিত »

গজারিয়া দুদক কমিশনারের সততা স্টোর উদ্বোধন

Gazaria News Pic 2-17-2-2020

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার রায়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করেছেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মোঃ মোজাম্মেদ হক খান। সোমবার বেলা সাড়ে ১২টায় এই উদ্বোধন শেষে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে অংশ নেন দুদক কমিশনার। দুর্নীতি দমন কমিশন সমন্মিত জেলা কার্যালয়, ঢাকা- ২ এর আয়োজনে এই অনুষ্ঠানটি আয়োজিত হয়। এ সময় তিনি জানান দুদক ... বিস্তারিত »

গজারিয়ায় এনজিও‘র ঋন গ্রহন করে জনজীবন বিপন্ন

মোহাম্মদ জসিম উদ্দিন,গজারিয়া(মুন্সীগঞ্জ): গজারিয়ায় সহজ শর্তে ঋণ পাওয়ায় ঋণগ্রস্ত হয়ে পড়ছে গজারিয়ার অসহায় গরীব পরিবারগুলো। যেখানে তিন বেলার খাবার যোগাতে হিমশিম খাচ্ছে পরিবারের কর্তা ব্যক্তি। সেখানে পরিবারের চাহিদার কারণেই কয়েকটি এনজিও থেকে কিস্তির টাকা তুলে পরিবারের ঘানি টানার চেষ্টা করেন। সহজ শর্তে ঋণ সুবিধা নিতে পারায় যখন তখন কিস্তির টাকা উঠায় অসহায় পরিবারগুলো। কিস্তির টাকা দিতে না পেরে স্ত্রীর উপর ... বিস্তারিত »

গজারিয়া কারিগরি স্কুল এন্ড কলেজের পাঁচতলার ছাদ ধসে কোটি টাকার ক্ষতি

Gazaria Technical School and College

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়া কারিগরি স্কুল এন্ড কলেজের কাজে একটার পর একটা অনিয়ম করেই যাচ্ছে ঢালী কন্সস্ট্রাকশন কর্তৃপক্ষ। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পুরান বাউশিয়ায় প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে একটি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের নির্মাণ কাজ শেষ না হতেই পাঁচ তলার ছাদ ধসে পরেছে। ২০১৮ সালের ২৮ মার্চ, নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। ২০১৯ সালের শেষের দিকে ছাদের ঢালাই শেষ হয়েও ... বিস্তারিত »

মুজিববর্ষে সম্মিলিত অঙ্গীকার হোক নতুন প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ সমাজ গঠন – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, ২০২০ সাল সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষে আমাদের সম্মিলিত অঙ্গীকার হোক নতুন প্রজন্মের জন্য একটি উন্নত সমৃদ্ধ সুন্দর ও কল্যাণ সমাজ গঠন করা। গতকাল ১৩ ফেব্রুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষে জাতীয় ... বিস্তারিত »

গজারিয়ায় ছিনতাইয়ের কবলে পুলিশ

মোহাম্মদ জসিম উদ্দিন: বাড়িতে আসার পথে গজারিয়ায় ছিনতাইয়ের কবলে পুলিশ কনস্টবল। সোনারগা চৌরাস্তা থেকে প্রাইভেট কারে উঠে। বুধবার রাত ৮টায় এই ঘটনা ঘটে। চোরাই গাড়ি দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া পয়েন্টে অহরহ ঘটছে ছিনতাই। চোরাই প্রাইভেটকারগুলো দ্রুত আইনের আওতায় আনা প্রয়োজন বলে মনে করছেন ভূক্তভোগী পুলিশ। ঘটনার সত্যতা স্বীকার করেছে গজারিয়া থানা পুলিশ। ভিটিকান্দি আসলে প্রাইভেটকারে থাকা বাকীরা পুলিশ কনস্টবলের মুখ ... বিস্তারিত »