আত্মহত্যা

সেতু থেকে ঝাপ দিয়ে নারীর আত্মহত্যার চেষ্টা

fkjksdn

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতুর উপর থেকে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক নারী।পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ। উদ্ধার হওয়া নিশি আক্তার (১৯) গাজীপুর জেলার টঙ্গী থানার মৃত আনোয়ার হোসেনের মেয়ে। তার স্বামীর নাম আবু সাঈদ বলে জানা গেছে। ঘটনার প্রত্যক্ষদর্শী বরকত উল্লাহ্ মেম্বার জানান, সকাল সাড়ে ১১ দিকে আনুমানিক ১৯ বছরের এক নারী মেঘনা ... বিস্তারিত »

২৭ ঘন্টা পর নিখোঁজ মায়ের লাশ উদ্ধার

lash-uddhar_55

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদী থেকে ২৭ ঘন্টা পর নিখোঁজ হওয়া মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে ৩ টায় নিখোঁজ মাজেদা আক্তার কেয়া (২৪) লাশ উদ্ধার করা হয়। পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার জামালদি সিমানাধীন মেঘনা সেতুর উপর থেকে ছেলে আদিয়ানকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে কুমিল্লা জেলার রসুলপুর গ্রামের মাজেদা। তবে ... বিস্তারিত »

শিশু ছেলেকে নিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

child_5465

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা সেতুর উপর থেকে ৩ বছরের ছেলে শিশুকে নিয়ে নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক পাষন্ড মা। এ ঘটনায় শিশুটিকে জীবিত উদ্ধার করা হলেও শিশুটির মা নিখোঁজ রয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১১ টায় মা শিশুপুত্রকে কোলে নিয়ে মেঘনা নদীতে ঝাপিয়ে পড়ে। এ সময় নদীর পাড়ের প্রজেক্ট বিল্ডার্স কোম্পানী (পিবিএল) শ্রমিকরা ... বিস্তারিত »

গজারিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

lash-uddhar

মুন্সীগঞ্জের গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গজারিয়া থানা পুলিশ| বুধবার দুপুর আনুমানিক সাড়ে ১২টায় উপজেলার হোসেন্দী ইউনিয়নের ভাটি বলাকী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত মোসা: সুমি আক্তার (২০) গ্রামের সামসু মিয়ার সৌদি প্রবাসী ছেলে মো: আরিফ হোসেনের (২৫) স্ত্রী। সে বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে মুক্তার হোসেনের মেয়ে। গজারিয়া থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, গত চাঁরমাস আগে ... বিস্তারিত »

গজারিয়ার মেঘনায় ৮০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

megna80cj

জেলার গজারিয়া উপজেলার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৮০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড ও মৎস্য অধিদফতর। এ সময় ৩ জেলেকে আটক করা হয়। উপজেলা মৎস কর্মকর্তা সালমা আক্তার দ্য রিপোর্টকে জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ওই কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় ফারুক হোসেন, আলীনুর ও মোক্তার হোসেনকে আটক করা হয় ... বিস্তারিত »

শ্রীনগরে ইয়াবা ব্যবসায়ী আটক

yeaba._39698

বালুয়াকান্দি ইউনিয়েনের চেয়ারম্যার শামসুাদ্দন প্রধান নিহত কে কেন্দ্র করে বালায়াকান্দির তেতৈতলায় শামসুদ্দিন প্রধানের ভাতিজাদের সাথে জাকারীয়াদের একাধিক বার সংঘর্ষ হয়। এই সংঘর্ষে উভয় পক্ষের অনেক আহত হয়। এ বিষয়ে গজারিয়া থানায় একাধিক মামলা হয়েছে। সর্বষেশে গত ৪ অক্টোবর বালুয়াকান্দি ইউনিয়নে তেতৈতলা গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে হয়। সংঘর্ষে নিহত শামসুদ্দিন প্রধাদেন চাচা মনসুর আলী প্রধান কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নিহত করা ... বিস্তারিত »

গজারিয়ার বাস-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ২

gaz-cng-acc

মুন্সীগঞ্জের গজারিয়ার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। মেঘনা-গোমতী সেতু সংলগ্ন বাউশিয়া ইউনিয়নের পাখির মোড়ে শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছালেহা খাতুন (৪০) ও অটোরিকশাচালক সিরাজ মিয়া (৪৫) গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকার বাসিন্দা। গজারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আশ্রাফুদ্দিন আহাম্মেদ জানান, সকালে কুমিল্লাগামী একটি বাস ... বিস্তারিত »

এখনোও খোঁজ মিলেনি ভবেরচরের ফয়সালের

tanzil

জারিয়া উপজেলার ভবেরচর থেকে নিখোঁজ হওয়া ফয়সালের খোঁজ মেলাতে পারেনি গজারিয়া থানা পুলিশ। ফয়সাল(২৬) গজারিয়া উপজেলার ভবেরচর এলাকার বাসিন্দা আ: হাই এর ছেলে। সে গত ১২/১০/১৪ইং তারিখে ভবেরচর বাসষ্ট্যান্ড থেকে নিখোঁজ হয়ে যায়। পরে ফয়সালের সকল শুভাকাংঙ্খি বাড়িতে খোজা খোজি করে না পেয়ে গজারিয়া থানায় ফয়সালের বাবা বাদী হয়ে একটি সাধারন ডাইরী করেন যার জিডি নং-৪৪৬। তার পর থেকে গজারিয়া ... বিস্তারিত »