সহিংসতা

গজারিয়ায় দুইপক্ষের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ আহত ১২, ককটেল উদ্ধার, আটক ৫

pic

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ষোলআনী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে ৫ জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান ওরফে রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহেরের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংষর্ষকালে ২০/২৫টি বাড়িঘর ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল ... বিস্তারিত »

গজারিয়ায় মাইকিং করে পুলিশের উপর গ্রামবাসীর হামলা,আহত ১৩

মোহাম্মদ জসিম উদ্দিন: গত কয়েকদিন ধরেই মুন্সীগঞ্জের গজারিয়ায় তাপ বিদ্যুৎ প্রকল্প নির্মাণের জন্য নির্ধারিত জায়গার জমি অধিগ্রহণ নিয়ে মুখোমুখি অবস্থানে এলাকাবাসী ও প্রশাসন। এরই মধ্যে গত ২০ অক্টোবর (শনিবার) সকালে বিদ্যুৎ প্রকল্পের নির্ধারিত জায়গায় মাটি ভরাটের কাজ করতে গেলে গ্রামবাসীর হামলায় আহত হয় ৫জন। এ ঘটনায় ৫০ জনের নাম উল্লেখ ও আড়াই’শ জনকে অজ্ঞাতনামা আসামী করে গজারিয়ায় থানায় মামলা করে ... বিস্তারিত »

গজারিয়ায় নামাজে কাতার সোজা নিয়ে সংঘর্ষ আহত পনের জন

গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতা: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বড় রায়পাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে নামাজে কাতার সোজা নিয়ে প্রতি পক্ষের লোকজনের হামলায় নারীসহ পনের জন আহত হওয়ার খবর পাওয়াগেছে। স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আহতদের মধ্যে জোহর আলীকে(৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সুফিয়া বেগম(৪০),ফাতেমা আক্তার (৩৫),কল্পনা(২৪), আল আমীন(২৪) রোকসানা বেগম(৩৬)মো: ফয়সাল মিয়া(১৬),আরিফ হোসেন(২০) ইমরান মিয়া(১৯),সাফায়েত উল্লাহ(২৮) ও নাজমা বেগমকে(৪০)গজারিয়া উপজেলা ... বিস্তারিত »

গজারিয়ায় বাড়ীর সীমানা প্রাচীর নিয়ে হামলায় আহত ১৫,আটক ২

IMG_20170910_144904~2

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের কাউনিয়াকান্দি গ্রামে আজ রোববার সকালে বাড়ির সীমানা নিয়ে বিরোধের কারণে সংঘর্ষের ঘটনায় নারী ও শিশুসহ পনের জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনার নায়ক নাস্যার উদ্দিন ও অপর পক্ষের রেজাউল করিমকে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাসিরউদ্দিন ও মোস্তফা মাষ্টার পক্ষের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। আজ সকাল ... বিস্তারিত »

গজারিয়ায় ককটেল হামলার প্রতিবাদে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মলেন

গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতাঃ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গোসাইচর গ্রামে গত বুধবার রাতে নির্বাচনী পরবর্তী সহিংসতায় গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা লিয়াকত আলীর (বাদল ঠাকুর) বাস ভবনে ককটেল হামলা চালায় দূর্বৃত্তরা। এসময় তারা আওয়ামী লীগ নেতার বাস ভবন লক্ষ্য করে ৩টি ককটেল ছুড়ে । এঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার প্রতিবাদে, আজ শুক্রবার দুপুরে লিয়াকত আলী (বাদল ঠাকুর) তাঁর বাসভবনে এক সংবাদ সম্মেলন করেন । এসময় ... বিস্তারিত »

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

jkdsjsfsklfmd

মুন্সীগঞ্জের গজারিয়ায় পারিবারিক বিরোধের জেরে সংঘর্ষের ঘটনার আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হয়েছে। রোববার সকালে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে এ ঘটনায় আহত হয়েছে নারীসহ ৩ জন। প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে নিহত বিল্লাল হোসেনের (৫০) স্ত্রীর সাথে ছোট ভাই মুকবুল হোসেনের (৪৫) স্ত্রীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় ছোট ... বিস্তারিত »

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

2

মুন্সীগঞ্জের গজারিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় একই পরিবারের ১০ জন আহত হয়েছে। সোমবার বেলা ২টায় উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপার গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা ২টার দিকে পৈক্ষারপার গ্রামের ইউসুফ আলী প্রধানের (৫০) সাথে নৌকার বৈঠা নিয়ে প্রতিবেশী গিয়াস উদ্দিনের (৪০) কথা কাটাকাটি হলে এক পর্যায়ে গিয়াস উদ্দিনের আত্মীয় স্বজনরা ... বিস্তারিত »

শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ১৫

clash

মুন্সীগঞ্জের গজারিয়ায় শিশুদের ঝগড়া কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার লক্ষীপুরা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় লক্ষীপুরা গ্রামের রিপন মিয়া ও শাহ আলম মিয়ার শিশুপুত্রের মধ্যে খেলতে গিয়ে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে দু’পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয় পক্ষের ... বিস্তারিত »

স্কুলের পাশে ককটেল বিস্ফোরণ

ফাইল ছবি

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের কাছে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার ভোর আনুমানিক ৬টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, সকাল ৬টার দিকে কে বা কারা শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের রাস্তায় একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান জানান, ককটেল নিক্ষেপকারীকে চিহ্নিত করা যায়নি। পুলিশ ... বিস্তারিত »

বরযাত্রীদের গাড়ী বহরে ফেরীর স্টাফদের হামলায় আহত ৭

ফেরী-Feri

দাবী অনুযায়ী ভাড়া না দেওয়ায় মুন্সীগঞ্জের গজারিয়ায় শুক্রবার সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান ফেরত গাড়ী বহরে ফেরীর স্টাফদের হামলায় ৭ বরযাত্রী আহত হয়েছে। এ সময় বরযাত্রী বহরের ৪ টি গাড়ী ভাংচুর করে। ঘটনাস্থল থেকে ১ হামলাকারীকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম সালেহ আহমেদ। সন্ধ্যা ৬ টার দিকে রসুলপুর গ্রাম সংলগ্ন ফুলদী নদীর খেয়াঘাটে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বরযাত্রীদের রক্ষা ... বিস্তারিত »