ইমামপুর

গজারিয়ায় অভিনব প্রতারণায় মাধ্যমে টাকা হাতিয়ে নেবার অভিযোগ জনরোষ ইউপি সদস্য ২ ঘণ্টা অবরুদ্ধ করে রাখল জনতা

PIC-1, DATE-14-10-2019

  গজারিয়া ( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নে সেলিম দাউদ (৩৫)নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে অভিনব প্রতারণার মাধ্যমে এলাকাবাসী কাছ থেকে টাকা হাতিয়ে নেবার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ উত্তেজিত জনতা ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ওই ইউপি সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ইউনিয়নটির চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহ ঘটনাস্থলে এসে ভুক্তভোগীদের উপযুক্ত ক্ষতিপূরণ আদায় করে দেবার আশ্বাস ... বিস্তারিত »

নিহত ছনিয়ার পরিবারের পাশে ছাড়াল বাঘাইকান্দি কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা

pic-sonia-1-date-22-06-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: ট্রলার ডুবির ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের আঁধার মানিক গ্রামের দরিদ্র রিকশা চালক আওলাদ হোসেনের মেয়ে ছনিয়া আক্তারের পরিবারের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বাঘাইকান্দি কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৯৯’র ব্যাচের শিক্ষার্থীরা। শনিবার (২২জুন) সকালে শিক্ষার্থীদের পক্ষ থেকে ১০সদস্যের একটি প্রতিনিধি দল আঁধার মানিক গ্রামে ছনিয়ার বাড়ীতে যায়। এসময় তারা ... বিস্তারিত »

গজারিয়া সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

College-3

মোহাম্মদ জসিম উদ্দিন: মঙ্গলবার সকাল দশটায় গজারিয়া সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উদ্ধোধন করেন বাংলাদেশ আ‘লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি। কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যক্ষ প্রফেসর মো: শহীদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভূমি) নূসরাত জাহান, ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আাহম্মেদ খান জিন্নাহ। স্বাগত বক্তব্য ... বিস্তারিত »

গজারিয়ায় মাইকিং করে পুলিশের উপর গ্রামবাসীর হামলা,আহত ১৩

মোহাম্মদ জসিম উদ্দিন: গত কয়েকদিন ধরেই মুন্সীগঞ্জের গজারিয়ায় তাপ বিদ্যুৎ প্রকল্প নির্মাণের জন্য নির্ধারিত জায়গার জমি অধিগ্রহণ নিয়ে মুখোমুখি অবস্থানে এলাকাবাসী ও প্রশাসন। এরই মধ্যে গত ২০ অক্টোবর (শনিবার) সকালে বিদ্যুৎ প্রকল্পের নির্ধারিত জায়গায় মাটি ভরাটের কাজ করতে গেলে গ্রামবাসীর হামলায় আহত হয় ৫জন। এ ঘটনায় ৫০ জনের নাম উল্লেখ ও আড়াই’শ জনকে অজ্ঞাতনামা আসামী করে গজারিয়ায় থানায় মামলা করে ... বিস্তারিত »

১ কেজি মিষ্টির দামে ক্রেতা পায় ৭৫০ গ্রাম অহিদ মিষ্টান্ন ভান্ডারকে জরিমানা

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: গতকাল মঙ্গলবার বিকালে গজারিয়া উপজেলার রসুরপুর বাজারের চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমান করেছেন ভ্রাম্যমান আদালত। পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, বিএসটিআই ও পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গজারিয়া উপজেলার নিবাহী অফিসার। নির্বাাহী ম্যাজিস্ট্রেট তাসনিম জেবিন বিনতে শেখ। এ সময় অহিদ মিষ্টান্ন ভান্ডার ক্রেতাদের কাছে ১ কেজি মিষ্টি বিক্রি কালে ২৫০ গ্রাম ওজনের প্যাকেট ... বিস্তারিত »

গজারিয়ায় গরু ভুট্টা গাছ খাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় চারজন আহত

গজারিয়া-১ 111

গজারিয়া(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে আজ মঙ্গলবার দুপুরে জমিতে গরু ভুট্টা গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের হামলায় মফিজুল ইসলাম, জহিরুল ইসলাম,মুক্তি সরকার ও ফয়সাল সরকার আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই আমিনুল ইসলাম। পুলিশ ও স্থানীয় সূত্রে গেছে, মঙ্গলবার সকাল সাড়ে এগারটার ... বিস্তারিত »

গজারিয়ায় পানিতে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

dual

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার করিমখাঁ গ্রামে আজ শুক্রবার বিকেলে পানিতে পড়ে প্রতিবেশী দুই শিশু মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হল, উপজেলার ইমামপুর ইউনিয়নের করমিখাঁ গ্রামের হাফেজ আহমদের মেয়ে নুশরাত(৪) ও একই গ্রামের মোবারক হোসেনের মেয়ে হাফসা (৪)। নিহতদের স্বজনরা জানান, শুক্রবার বিকেলে পাঁচটার দিকে বাড়ি থেকে খেলার উদ্দেশ্যে বের হবার পর কিছুক্ষণ পর তারা নিখোঁজ হয়। তাদের কোথাও দেখতে ... বিস্তারিত »

গজারিয়ায় চার বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

child-rape_6944

গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতা: গজারিয়া উপজেলার রসুলপুর গ্রামে মোল্লা বাড়ির ভাড়াটিয়া ইকবাল হোসেনের চার বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে বাড়িওয়ালর ছেলে সোহাগ মোল্লার(১৬) বিরুদ্ধে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গত শনিবার সকাল সাড়ে এগারটায় শাহ আলম মোল্লার ছেলে সোহাগ মোল্লা শিশুটিকে ফুসলিয়ে তাঁর ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে । এ সময় শিশুটির চিৎকারে পাশের ঘর থেকে মা ছুটে আসলে ... বিস্তারিত »

গজারিয়ায় মসজিদের ইমামের বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগ

  গজারিয়া(মুন্সীগঞ্জ)সংবাদদাতা: গজারিয়া উপজেলার মাথাভাঙ্গা(বড় পাঁচানী) মহল্লার মসজিদের ইমাম হাফেজ মো: আহমদ উল্লাহ সাদির বিরুদ্ধে একই এলাকার মাথাভাঙ্গা আলীম মহিলা মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী অপহরণের অভিযোগে গজারিয়া থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়,গত ৮মে ভাড়া বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে সোহেল মিয়ার কন্যা সপ্তম শ্রেণির ছাত্রী সুমাইয়াকে (১৪) কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মালীগাঁও ... বিস্তারিত »

গজারিয়া সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে

1111111111

  মোহাম্মদ জসিম উদ্দিনঃ  মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়া সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কলেজের মাঠে অধ্যক্ষ আলীম আল রাজী এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা  পরিষদের ভাইস   চেয়ারম্যান আসাদুজ্জামান (জামান)। অনুষ্ঠানে আরো আমন্ত্রিত অতিথি হিসাবে কলেজের শিক্ষকমন্ডলীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।ক্রীড়া প্রতিযোগিতার অংশহিসেবে দৌড়, ভারসাম্য দৌড়, মিউজিক্যাল চেয়ার সিটিং, ... বিস্তারিত »