হোসেন্দী

গজারিয়ায় হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক মিলাদ ও নবীন বরণ

pic-shirajul hoque School

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: গজারিয়া উপজেলার হাজী সিরাজুল হক স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বেলা সাড়ে ১০টায় বার্ষিক মিলাদ শুরু হয়। এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোসেন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু। হাজী মো: মোসলেম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ ... বিস্তারিত »

গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কারখানা ও রেস্টুরেন্ট চালানোর অপরাধে ০৪ জন গ্রেফতার

gazaria News 19.01.2019 Rab-11 Picture 1 (2)

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়ায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কারখানা ও রেস্টুরেন্ট চালানোর অপরাধে ৪জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। এ সময় কারখানা ও রেস্টুরেন্ট এর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করে কারখানা বন্ধ করে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১১ আদমজী নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিএসসি, ভারপ্রাপ্ত কমান্ডার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ... বিস্তারিত »

নেয়ামত শুকরিয়া শপিং এ র‌্যাফেল ড্র ও কাওয়ালী গান

sukria hotel-3

মোহাম্মদ জসিম উদ্দিন: আগামী কাল শনিবার (২২জুন) বিকেল ৪টায় পবিত্র ঈদÑউলÑফিতর উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের জামালদী বাস স্ট্যান্ড সংলগ্ন নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্স প্রাঙ্গনে র‌্যাফেল ড্র ও কাওয়ালী গানের আয়োজন করা হয়েছে। নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্স মালিক আলহাজ¦ মো: মমিনুল হক টিটু জানান, প্রথম অধিবেশনে পবিত্র ঈদÑউলÑফিতর উপলক্ষে প্রায় ১৫হাজার র‌্যাফেল কুপনের ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ... বিস্তারিত »

গজারিয়ায় সাড়ে ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও ৫টি হোটেলকে ২লাখ টাকা জরিমানা

p444

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আজ বৃহস্পতিবার অভিযান চালিয়ে সাড়ে চার হাজার অবৈধ্য গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ্য গ্যাস সংযোগ থাকায় ৫টি হোটেলকে জরিমানা ও সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত তিতাস গ্যাস সোনারগা শাখা ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকে। তথ্য নিশ্চিত করেন তিতাস গ্যাস সোনারগা শাখার ডেপুটি ম্যানেজার মেজবাউর রহমান। ... বিস্তারিত »

গজারিয়ায় আরমান হত্যার প্রতিবাদে ইউএনও অফিস ঘেরাও-মানববন্ধন

মোহাম্মদ জসিম উদ্দিন: নারায়নগঞ্জ শিপ ইয়ার্ডের ভাঙ্গাড়ি ব্যবসার হিস্যা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আরমান হোসেন (২২) নামে এক যুবক নিহত হবার ঘটনায় দোষীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইউএনও অফিস ঘেরাও ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নিহত আরমানের স্বজনরা সহ¯্রাধিক লোকজন নিয়ে ইউএনও অফিসের সামনে অবস্থান নেন। এসময় ইউএনও হাসান সাদী তার কার্যালয়ে ছিলেন ... বিস্তারিত »

গজারিয়ায় মেঘনার তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

pic-1, date-29-05-2019

মোহাম¥দ জসিম উদ্দিন: মেঘনা নদীর মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার তেতুইতলা ও রায়পাড়া এলাকায় কনকর্ড প্রুপ, মোনায়েম প্রুপ, প্রোভিটা গ্রুপসহ কয়েকটি প্রতিষ্ঠানের ভরাট ও দখলকৃত অংশ অবমুক্তে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসময় অন্তত ৩০ টি অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। জব্দকৃত বালু ও পাথর এবং ভরাটকৃত অংশ সর্বমোট ২৩ লাখ ৬০ হাজার টাকায় নিলামে বিক্রি করে দিয়েছে সংস্থাটির ... বিস্তারিত »

গজারিয়ায় আ‘লীগ নেতার বাড়িতে হামলা ওয়ার্ড সভাপতিসহ আহত পাঁচ

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ফুলদী গ্রামে ইউপি সদস্য ও ওয়ার্ড আ‘লীগের সভাপতি আবদুর রশিদ তাঁতীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত শনিবার রাতে ত্রিশ থেকে পয়ত্রিশ জনের একদল দুস্কুতকারী হামলা চালিয়ে গজারিয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়াডের্র সাবেক সদস্য ও ওয়ার্ড আ‘লীগের সভাপতি আবদুর রশিদ তাতী(৬৭), তাঁর স্ত্রী নূরুন নাহার(৬০) ও ... বিস্তারিত »

গজারিয়ায় দাখিল মাদ্রাসার সুপারের খুটির জোর কোথায়? ৯বারে সাড়ে ৩শ দিন অনুপস্থিতের বেতন ভাতা উত্তোলন

গজারিয়া প্রতিনিধি : মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দি দাখিল মাদ্রাসা চলছে হযবরল অবস্থায়। এখানকার সুপার তার ইচ্ছেমত মাদ্রাসায় আসেন এবং ছুটি ভোগ করেন। বিষয়টি নিয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আইনগত ব্যবস্থাও নিয়েছিলেন। সাময়িক বরখাস্ত করেছিলেন সুপারকে। কিন্তু তার ক্ষমতা এতটাই বেশী যে, সকল কিছুর উর্ধ্বে তিনি। সকল আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তিনি দিনের পর দিন প্রতিষ্ঠানে অনুপস্থিত থেকে সরকারি টাকার অংশ তুলেছেন। ... বিস্তারিত »

গজারিয়ায় বিএনপি‘র মনোনীত প্রার্থীর গণসংযোগ স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতার উপর হামলা

pic-1, date-15-12-2018

মোহাম্মদ জসিম উদ্দিন, শনিবার বিকালে গজারিয়া উপজেলার হোসেন্দী বাজারে দুর্বৃত্ত্যদের হামলার শিকার হয়ে আহত হয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম মাসুম। গজারিয়া উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মো: ইসহাক আলী জানান,, মুন্সীগঞ্জ-৩ আসনে পাঁচ বার নির্বাচিত সাবেক এমপি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি‘র মনোনীত প্রার্থী মো: আব্দুল হাইয়ের নির্বাচনী গণ সংযোগ থেকে নিজ গ্রাম গজারিয়া উপজেলার ... বিস্তারিত »

মোঃ শরিফুল ইসলাম স্যারের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

pic 30-07-2018

গজারিয়া কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি, এডভান্স প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ শরিফুল ইসলাম স্যারের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নিজস্ব প্রতিবেদকঃ আজ (৩০জুলাই) সকাল ১০টায় গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নে এড্যাভান্স প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের উদ্যোগে বিদ্যালয় এর মাঠে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোকসভায় উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে ... বিস্তারিত »