বাউশিয়া

গজারিয়া কারিগরি স্কুল এন্ড কলেজের পাঁচতলার ছাদ ধসে কোটি টাকার ক্ষতি

Gazaria Technical School and College

মোহাম্মদ জসিম উদ্দিন: গজারিয়া কারিগরি স্কুল এন্ড কলেজের কাজে একটার পর একটা অনিয়ম করেই যাচ্ছে ঢালী কন্সস্ট্রাকশন কর্তৃপক্ষ। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পুরান বাউশিয়ায় প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে একটি কারিগরি স্কুল অ্যান্ড কলেজের নির্মাণ কাজ শেষ না হতেই পাঁচ তলার ছাদ ধসে পরেছে। ২০১৮ সালের ২৮ মার্চ, নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। ২০১৯ সালের শেষের দিকে ছাদের ঢালাই শেষ হয়েও ... বিস্তারিত »

গজারিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন -এমপি মৃনাল

pic-7-2-2020 1

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া, ইমামপুর, বাউশিয়া ইউয়িনের বিভিন্ন এলাকায় ২হাজার ৫০০শ অসহায় হতদরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন মুিক্তযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এ্যাড. মৃণাল কান্তি দাস। শুক্রবার দিনব্যাপী গজারিয়া উপজেলার তিনটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, গজারিয়া থানার অফিসার ... বিস্তারিত »

শোক সংবাদ

idris

Al Mamun Jahangir: গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের বয়ো:জেষ্ঠ অধিবাসী সরকারী প্রাথমিক স্কুল থেকে অবসরপ্রাপ্ত শিক্ষক জনাব ইদ্রিস পাঠান একটি স্মরনীয় ব্যক্তি।বাউশিয়া মাইনর স্কুলের প্রধান শিক্ষক ছিলেন বাবু ললিত মোহন।তিনি উচ্চ ডিগ্রীধারী না হওয়াতে তাঁকে হাই স্কুলের প্রধান শিক্ষক করা যাচ্ছিল না বিধায় স্কুলটিকে হাই স্কুলে উন্নীত করতে তাকে অপসারন করার প্রয়োজন হয়ে পড়ে। কিন্তু হাই স্কুলে উন্নীত করার উদ্যোক্তরা সবাই ... বিস্তারিত »

গজরিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফলে আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি সেরা

image-ambia-3

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: গজরিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। দুটি কেন্দ্রে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ১৬টি স্কুলের ৫৭৯ জন শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। তাদের মধ্যে টেলেন্টপুলে ১৮০জন ও সাধারণ গ্রেডে ১৬৭জন সর্বমোট ৩৪৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে এই পরীক্ষায়। দুটি কেন্দ্রের মধ্যে আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি ... বিস্তারিত »

গজারিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে বৃত্তি পরীক্ষা-২০১৯ পরিদর্শনে ডিআরইউ সভাপতি

pic-2, dro azad

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: গজারিয়া কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে প্লে থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা শেষ হয়েছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বৃত্তি পরীক্ষা শুরু হয়ে ২ঘন্টা পরীক্ষা চলে। এ বছর ২টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমি ও এডভান্স প্রি-কাডেট স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়। দুটি কেন্দ্রে পরীক্ষায় সর্বমোট ৬০০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ ... বিস্তারিত »

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ                                                                                                             – অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

pic-3, date-05-12-2019

মোহাম্মদ জসিম উদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও কৌশলী নেতৃত্বে অমিত সম্ভাবনার দেশ হিসেবে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ২০০৯ থেকে বিগত এক দশকে সমৃদ্ধ বাংলাদেশের বিনির্মাণের অভিযাত্রায় যুক্ত হয়েছে অজ¯্র সাফল্য-স্মারক। জননেত্রী শেখ হাসিনার সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখতে ... বিস্তারিত »

গজারিয়া থানার ওসির মহতি উদ্যোগে ফিরে পেল বৃদ্ধার মালছামানা

gazaria thana

মোহাম্মদ জসিম উদ্দিন: ৮০ বছর বয়সের এক বৃদ্ধা এক রাত মানবেতর জীবন যাপন করে ফিলে পেল তার ঘরের আসবাবপত্র ও মালামাল। গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুন অর রশিদের উদ্যোগে সে তার ঘরের সকল আসবাবপত্র ও মালামাল ফিরে পায়। বুধবার সকাল ১০টায় পুলিশ পাঠিয়ে তিনি আইনী সহায়তা প্রদান করেন। বৃদ্ধা রাজ মিয়া (৮০) জানান তার স্ত্রী জোহরা স্ট্রোক করে অসুস্থ ... বিস্তারিত »

দেশীয় অস্ত্র ও গাড়িসহ আন্ত:জেলা ডাকাত দলের ছয় সদস্য গ্রেপ্তার

pic-16-11-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া থানার পুলিশ শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্র ও ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রো বাস(হাইয়েস)সহ আন্তজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছেন। শুক্রবার রাত চারটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরবাউশিয়া এলাকার বালুর মাঠ সংলগ্ন ড্রাগন ফলের বাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। গজারিয়া থানার ওসি মোহাম্মদ ... বিস্তারিত »

গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন

20191110_133456

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি গজারিয়া উপজেলা জাতীয় পার্টির আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। ভবেরচর বাসস্ট্যান্ড বহুমূখী সমবায় সমিতি মার্কেটের অস্থায়ী কার্যালয়ে গজারিয়া উপজেলা জাতীয় পার্টির ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে সোমবার দুপুর ১২টায় এই আহ্ববায়ক কমিটি ঘোষণা করা হয়। বাউশিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলমগীর দেওয়ানের সভাপতিত্বে মুন্সীগঞ্জ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও গজারিয়া জাতীয় পার্টির সভাপতি আব্দুল বাতেন প্রধান ... বিস্তারিত »

আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

20191111_170301

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জিপিএ ৫.০০ এর জন্য পড়াশুনা করা উচিত নয়, শিক্ষার জন্যই পড়াশুনা করা প্রয়োজন। শিক্ষা গ্রহণের জন্য শিশুদেরকে তাদের নিজের ইচ্ছার উপর গুরুত্ব দেয়া প্রয়োজন। স্বশিক্ষা ও সুশিক্ষায় শিক্ষিত হওয়ারও পরামর্শ দেন বক্তারা। মেধা বিকাশের জন্যই শিক্ষা গ্রহণ করার জন্য জোর দাবী জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি গজারিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমাম রাজী টুলু। সোমবার বিকালে আম্বিয়া খাতুন ... বিস্তারিত »