বাউশিয়া

গজারিয়ায় অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

pic-1, date-03-09-2019

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার দোকানের নিচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির(৬৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার মধ্যবাউশিয়ায় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দোকানের নীচ থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। লাশের পরনে ছিলো লুঙ্গি ও পাঞ্জাবী। গজারিয়া থানা পরিদর্শক (তদন্ত) মামুন অর রশিদ জানান, সংবাদ পেয়ে মঙ্গলবার ... বিস্তারিত »

গজারিয়া উপজেলার নাম মনি উপজেলা নামকরনের প্রস্তাব

MONIR HOSSAIN

আল মামুন জাহাঙ্গীরঃ বৃটিশ আমলে পশ্চাদপদ পূর্ব বাংলার শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহনের সর্বশেষ সোপান ছিল কলিকাতা বিশ্ববিদ্যালয়। তখন গোটা পাক ভারতে মুসলিম জাগরণের কেন্দ্রস্থল আলীঘর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া ভাগ্যের ব্যাপার ছিল।দাদা দায়েম উদ্দিন সরকারের মত শিক্ষা অনুরাগীর পক্ষেই সম্ভব হয়েছিল বড় ছেলে মনির হোসেনকে আলীঘর বিশ্ববিদ্যালয়ে এবং মেঝ ছেলে কফিল উদ্দিনকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ানো।সে যাই হোক , মনির হোসেন সেখান ... বিস্তারিত »

গজারিয়ায় সঙ্গীতশিল্পী শুভ্র দেব তার জন্মদিনে শিশুদের উপহার দিলেন গাছের চারা

ambia & cake

  গজারিয়া(মুন্সীগঞ্জ) প্রতিনিধি : আজ ছিলো বরেণ্য কণ্ঠশিল্পী শুভ্র দেব এর ৫৩তম জন্মদিন। অনুষ্ঠানের শুরুতেই বরেণ্য এই কন্ঠশিল্পীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি তার জন্মদিন উপলক্ষে আজ সোমবার দুপুরে গজারিয়া উপজেলার পুরান বাউশিয়ার আম্বিয়া খাতুন আইডিয়াল একাডেমির শিক্ষার্থীদের গাছের চারা উপহার দেন এবং সুধীজনদের সাথে মতবিনিময় করেন । পরে সঙ্গীতশিল্পী শুভ্র দেবকে নিয়ে তার ... বিস্তারিত »

গজারিয়ায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

pic-1 30-06-2019

মোহাম্মদ জসিম উদ্দিন : বকেয়া বেতনের দাবীতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ওয়েলপ্যাক পলিমার লিমিডেট নামে একটি ইন্ডাস্ট্রির ৩ শতাধিক শ্রমিক। রবিবার বিকেলে দিকে প্রায় আধা ঘণ্টা মহাসড়র অবরোধ করে যান চলাচল বন্ধ করে রাখে তারা। যান চলাচল বন্ধ করে রাখার ফলে মহাসড়কের উভয় দিকে প্রায় ৬ কিলোমিটার অংশে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশের ... বিস্তারিত »

পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়কটির বেহাল দশা!

Road pic-4

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়কটি পাকা না করায় এ কাচাঁ রাস্তায় ছোট যানবাহন চলাচলে মারাত্মক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সংলগ্ন গজারিয়া উপজেলার এ এলাকার হাজারো মানুষ পুরান বাউশিয়া-আব্দুল্লাহপুর সংযোগ সড়ক দিয়ে ভবেরচর বাসস্ট্যান্ড ও ভবেরচর বাজারে যাওয়া আসা করে। বৃষ্টি হয়েছে তো ১০হাজার গ্রামবাসীর ভোগান্তি চরমে পৌছেছে। একমাত্র সংযোগ সড়কটির ... বিস্তারিত »

গজারিয়ার বাউশিয়ায় ভিজিএফ এর চাল ও ঈদবস্ত্র বিতরণ

মোহাম্মদ জসিম উদ্দিন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব-অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাল ও ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। সকালে বাউশিয়া ইউনিয়নের বড়কান্দি গ্রামে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্দি দাস। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ... বিস্তারিত »

গজারিয়ায় শত ক্যান বিয়ারসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা, গজারিয়া উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রাম থেকে আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটায় একশ‘ ক্যান বিয়ারসহ প্রয়াত আক্কাস আলীর স্ত্রী হাওয়া বেগমকে(৪৭) গ্রেপ্তার করেছে গজারিয়া থানার পুলিশ। গজারিয়া থানার ওসি মোহাম্মদ হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য প্রতিরোধ আইনে মামলা করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, হাওয়া বেগম ও তাঁর ছেলে পলাশ চিহ্নিত মাদক ... বিস্তারিত »

গজারিয়া উপজেলা যুবদলের সভাপতি মান্নান দেওয়ান মনার আ‘লীগে যোগদান

mona-1

মোহাম্মদ জসিম উদ্দিন, আজ রোববার দুপুরে ভাটেরচর এলাকায় অনুষ্ঠিত গজারিয়া উপজেলা আ‘লীগের বিশেষ বর্ধিত সভায় গজারিয়া উপজেলা যুবদলের সভাপতি ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মো: আবদুল মান্নান দেওয়ান মনা আ‘লীগে যোগদান করেছেন। সভা ও দলীয় সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়া উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো: আমিরুল ইসলামের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আহবান ... বিস্তারিত »

গজারিয়ায় কলেজ ছাত্র রিফাত হত্যাকান্ডে জড়িতদের ফাঁসীর দাবীতে বিক্ষোভ মিছিল,মহাসড়ক অবরোধ

gazaria pic-1, date-12-01-2019

  মোহাম্মদ জসিম উদ্দিন : মুন্সীগঞ্জের গজারিয়ায় কলেজ ছাত্র রিফাত দেওয়ান (১৭) হত্যাকান্ডের প্রতিবাদের মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল ও ঢাকাÑচট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার মধ্য বাউশিয়া বাস স্ট্যান্ড এলাকায় মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেন। এ সময় মহাসড়ক অবরোধ করে প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ ... বিস্তারিত »

গজারিয়ায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

pic-1, date-07-01-2019

মোহাম্মদ জসিম উদ্দিনঃ গজারিয়া উপজেলার পোড়াচক বাউশিয়া এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র গড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত চিকিৎসাধীন কলেজ ছাত্র রিফাত দেওয়ান (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আজ সোমবার মারা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক সাড়ে দশটার সময় বাড়ির পাশের মাঠে ব্যাডমিন্টন খেলায় তর্কের জের ধরে একই গ্রামের সেলিম দেওয়ানের ছেলে শিশির দেওয়ান রিফাতকে ছুরি দিয়ে আঘাত ... বিস্তারিত »