দুর্নীতি

গজারিয়ায় দাখিল মাদ্রাসার সুপারের খুটির জোর কোথায়? ৯বারে সাড়ে ৩শ দিন অনুপস্থিতের বেতন ভাতা উত্তোলন

গজারিয়া প্রতিনিধি : মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দি দাখিল মাদ্রাসা চলছে হযবরল অবস্থায়। এখানকার সুপার তার ইচ্ছেমত মাদ্রাসায় আসেন এবং ছুটি ভোগ করেন। বিষয়টি নিয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আইনগত ব্যবস্থাও নিয়েছিলেন। সাময়িক বরখাস্ত করেছিলেন সুপারকে। কিন্তু তার ক্ষমতা এতটাই বেশী যে, সকল কিছুর উর্ধ্বে তিনি। সকল আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তিনি দিনের পর দিন প্রতিষ্ঠানে অনুপস্থিত থেকে সরকারি টাকার অংশ তুলেছেন। ... বিস্তারিত »

জালিয়াত জসিমের কার্যকর অস্ত্র দৈনিক আমার বার্তা!

jashim pic now

  নিজস্ব প্রতিবেদক “আমি যদি বাইচা যাই, আপনেরে ঢাকা শহর ছাড়া করুম”। “তোরে ফাইরা হালামু, তুই আমার সামনে এসে দাড়া, তোর এত বড় সাহস তুই আমাকে ফোন দিছস, তোর নাম ক, তুই কে তোর পরিচয় আমি তদন্ত কইরা বাইর করতাছি।” “অরে যদি পাই কান ফাডাইয়া হালামু”- সন্ত্রাসীদের মতো এমন ভাষায় সাংবাদিকসহ বিভিন্ন মানুষকে হুমকি-ধামকি দিচ্ছেন দৈনিক আমার বার্তা’র সম্পাদক ও ... বিস্তারিত »

জাল-জালিয়াতির ঘটনা চাপা দিতে বিভিন্ন দফতরে ধর্ণা দিচ্ছেন প্রতারক জসিম

jashim pic now

  নিজস্ব প্রতিবেদক জাল-জালিয়াতির ঘটনা চাপা দিতে ধর্ণা দিচ্ছেন সরকারের নানা দফতরে। রাজনৈতিক নেতাদের কাছেও দৌড়ঝাঁপ করছেন দিনরাত। সরকারের সাথে প্রতারণা করার গুরুতর অপরাধের বিষয়টি জানতে পেরে রাজনৈতিক নেতারাও ছায়া দিচ্ছে না। দৈনিক আমার বার্তা’র ডিক্লারেশন পেতে করা আবেদন ও অঙ্গীকার পত্রে মিথ্যা তথ্য ও জাল সনদপত্র দাখিল, কয়েক ব্যবসায়ীকে সাংবাদিক পরিচয়ে অ্যাক্রিডিটেশন কার্ড পাইয়ে দিয়ে সচিবালয়ে নিয়মিত প্রবেশের সুযোগ ... বিস্তারিত »

আমার বার্তা সম্পাদক জসিম একজন প্রতারক

jashim pic now

  নিজস্ব প্রতিবেদক মো : জসিমের এসএসসি সার্টিফিকেটে স্কুলের নাম লেখা রয়েছে ভাটারচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়। পিতার নাম জানে আলম। কিন্তু স্কুলটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারজানা ইয়াসমীন লিখিতভাবে জানিয়েছেন মো: জসিম, পিতা জানে আলম নামে কোনো শিক্ষার্থী তাদের স্কুলে ছিল না। স্কুলটি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় অবস্থিত। মো : জসিমের এসএসসি সনদে পাসের সাল ১৯৯৪ এবং রোল ... বিস্তারিত »

আমার বার্তা সম্পাদকের বিরুদ্ধে তদন্ত শুরু

jashim pic now

নিজস্ব প্রতিবেদক দৈনিক আমার বার্তা’র সম্পাদক ও প্রকাশক মো. জসিমের বিরুদ্ধে নিজ শিক্ষা সনদ জালিয়াতি, ব্যবসায়ীদের সাংবাদিক পরিচয়ে অ্যাক্রিডিটেশন কার্ড পাইয়ে দিয়ে সচিবালয়ে নিয়মিত প্রবেশের সুযোগ করে দেয়া, তৎবির বানিজ্য, অবৈধ অর্থ-সম্পদ অর্জনের তদন্ত শুরু হচ্ছে শিগগিরই। তথ্যমন্ত্রী, তথ্য সচিব, স্বরাষ্ট্র সচিব, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান, দুর্নীতি দমন কমিশন চেয়ারম্যান, এটর্নি জেনারেল, এসবি প্রধান ও আতিরিক্ত আইজিপি, ঢাকা রেঞ্জের ডিআইজির ... বিস্তারিত »

আমার বার্তা সম্পাদকের সব সনদই জাল !

jashim fake

মোহাম্মদ জসিম উদ্দিন, সভাপতি, গজারিয়া উপজেলা প্রেসক্লাব, মুন্সীগঞ্জ: এসএসসি, এইচএসসি ও ডিগ্রী পরীক্ষায় পাসের জাল সনদ দিয়ে ঢাকা থেকে প্রকাশিত আমার বার্তা নামে একটি দৈনিকের সম্পাদক ও প্রকাশক! তিনটি শিক্ষা সনদ জাল করে পুলিশের এসবি, এনএসআই ও তথ্য মন্ত্রণালয়সহ সরকারের পাঁচ পাঁচটি বিভাগকে বোকা বানিয়েছেন দৈনিক আমার বার্তা’র সম্পাদক মো. জসীম । দৈনিক আমার বার্তার ডিক্লারেশন পেতে করা আবেদনপত্রের সাথে ... বিস্তারিত »

মেঘনা নদী থেকে ৩০ মন জাটকা জব্দ

jhdsfjkkl

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সীমানাধীন মেঘনা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ৩০ মন জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড। গজারিয়া কোস্ট গার্ডের পেটি অফিসার মোঃ লুৎফর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পেটি অফিসার হেলাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে মেঘনা নদীর বকচর এলাকায় গোসের হাট থেকে ঢাকাগামী এমভি রাসেল-১ নামে লঞ্চটি তল্লাশি চালিয়ে ১৭টি ঝুড়িতে থাকা প্রায় ... বিস্তারিত »

পুলিশের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ আটক ৫

jughhf

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- মাদক ব্যবসায়ী সঞ্জয় (২২), আলী হোসেন (২৪), শাহজালাল (৪৫) ও দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মহসীন হোসেন (৩৫) ও সুমন নামের আরও একজন। তারা সকলেই গজারিয়া উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। গজারিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হেলাল উদ্দিনের নেত্বীতে এসআই আপন কুমার মজুমদার ও এসআই ... বিস্তারিত »

রাস্তা দখল করে কাঁটাতারের বেড়া

jhisfhdkj

১৯৯৫ সালে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের সাতটি গ্রামের বিশ হাজার লোকের চলাচলের সুবিধার্থে নির্মাণ করা হয় মধ্য ভাটেরচর-উওর মীরেরগাও গ্রাম্য সড়কটি। সম্প্রতি স্থানীয় কতিপয় প্রভাবশালী অবৈধভাবে সড়কের বেশীরভাগ অংশ দখল করে কাঁটাতারের বেড়া দিয়ে নিজেদের সম্পত্তি বলে দাবি করছে। এতে ভোগান্তিতে পড়েছে এই পথে চলাচলকারী কয়েক হাজার মানুষ। স্থানীয় লোকজন জানান, রাস্তাটির পাশে দি মিলিনিয়াম ফ্রেন্ড এসোসিয়েশন নামে ১৩ ... বিস্তারিত »

গাজাসহ দুই ভুয়া সাংবাদিক আটক

DSC02328

মুন্সীগঞ্জের গজারিয়ায় ৬ কেজি গাজাসহ মনির হোসেন (৩৯) ও হাসান রানাকে(৩৪) নামে দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে গজারিয়া থানা পুলিশ। গজারিয়া থানার এসআই আপন কুমার মজুমদার জানান, শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার অংশের জামালদী বাসস্ট্যান্ড এলাকায় গাড়ি তল্লাশিকালে কুমিল্লা থেকে ঢাকাগামী প্রেস লেখা ঢাকা মেট্রো-ল-১১-৪৭২৬ মোটরসাইকেলটি থামিয়ে তল্লাসী করতে চাইলে তারা নিজেদের দৈনিক ‘সন্ধ্যাবাণী’ ... বিস্তারিত »